ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শনে মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী

54

কাজল রায়, মেখলিগঞ্জঃ করোনা আবহে রাজ্যের বিভিন্ন হাসপাতালগুলো পরিকাঠামোগত উন্নয়ন করার চেষ্টা চলছে। এদিন সীমান্তবর্তী এলাকা মেখলিগঞ্জ মহাকুমা চ্যাংড়াবান্ধা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শনে গেলেন মেখলিগঞ্জ এর বিধায়ক তথা রাজ্যের স্কুল শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী।

পরেশ বাবু আজ চ্যাংড়াবান্ধা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে যান, সেখানে স্বাস্থ্য কেন্দ্রের ব্লক স্বাস্থ্য আধিকারিক ডক্টর উত্তম কুমার রায়ের সাথে কথা বলেন। এদিন তিনি জানান, বর্তমান সময়ে চ্যাংড়াবান্ধা শয্যা সংখ্যা রয়েছে ১০, সেটা বাড়িয়ে ৩০ শয্যা করা যায় কিনা তার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে ইতিমধ্যে আলোচনা হয়েছে এবং আবারো বিস্তারিত আলোচনা করে খুব দ্রুততার সঙ্গে তা চালু করার চেষ্টা করা হবে।

এ ব্যাপারে চ্যাংড়াবান্ধা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র ব্লক স্বাস্থ্য আধিকারিক ডক্টর উত্তম কুমার রায় বলেন, হাসপাতালের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। মন্ত্রী মহোদয় আশা করি দ্রুত হাসপাতালে পরিকাঠামোগত উন্নয়ন এর পাশাপাশি শয্যা সংখ্যা বাড়ানোর ব্যবস্থা করবেন বলে তিনি আশা প্রকাশ করেন। মেখলিগঞ্জ থেকে বিধায়ক পরেশ অধিকারী মন্ত্রী হওয়ার পরেই বিভিন্ন উন্নয়নমূলক কাজের তদারকিতে নেমে পড়েছেন গোটা মেখলিগঞ্জ বিধানসভা এলাকায়। এ নিয়ে মেখলিগঞ্জবাসীর যে সমস্ত সমস্যা রয়েছে তা দ্রুত সমাধান হতে পারে বলে  এলাকার মানুষ মনে করছেন।