তৃনমূল নেতা কর্মীদের গায়ে হাত দিলে বাড়ি থেকে বের করে এনে পেটানোর নিদান মন্ত্রী উদয়ন গুহের

0
43

দিনহাটা, ২০ নভেম্বরঃ ১০০ দিনের কাজের টাকার দাবিতে সোমবার কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়ির এলাকা ভেটাগুড়িতে পদযাত্রা করেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি হুমকির সুরে বলেন,‘তৃণমূল কর্মীদের ওপর হামলা হলে বিজেপি নেতা-কর্মীদের বাড়ি থেকে বের করে পেটানো হবে।

এখানেই শেষ নয়, ভেটাগুড়িতে পদযাত্রা করতে এসে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ আরও বলেন, ভেটাগুরিতে যে সমস্ত তৃণমূল কংগ্রেসের কর্মীরা আজকের এই পদযাত্রায় হেঁটেছে তাদের মুখ চিনে রাখুন। পরবর্তীতে যদি তাদের গায়ে কোন রকম আচর পরে তাহলে যারা দলীয় কর্মী সমর্থকদের গায়ে আচর কাটবেন তাদেরকে বাড়ি থেকে বের করে নিয়ে এসে পেটানো হবে।

যদিও এপ্রসঙ্গে বিজেপির কোচবিহার জেলা সম্পাদক জীবেশ সরকার বলেন, ‘তৃনমূল কর্মীদের উদ্দেশ্যে বলছি, কোন নেতার কথা শুনে কোথাও যাবেন না। কারন মারামারি করে সমস্যায় পড়বেন আপনারা। আর আপনার নেতারা পালিয়ে যাবে কলকাতায়। তাই এগুলো করতে যাবে না। কারন বিজেপি নেতা কর্মীরা ফুলের তোরা নিয়ে বসে থাকবে না। ওঁনার পেছনে জন সমর্থন নেই। তাই এসব হুমকি দিয়ে দলীয় কর্মীদের চাঙ্গা করতে চাইছেন তিনি।’

প্রসঙ্গত, কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গড় বলে পরিচিত দিনহাটার ভেটাগুড়ি। যেখানে দুইটি গ্রাম পঞ্চায়েত রয়েছে। সেই দুইটি গ্রাম পঞ্চায়েত এবার পঞ্চায়েত ভোটে দখল নিয়েছে বিজেপি। আর তারপরেই সেখানে কার্যত কোনঠাসা রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। সেই জায়গায় নিজেদের ঘুরে দাঁড়াতে গিয়ে বারবার ভেটাগুড়িতে ছুটে আসতে হচ্ছে মন্ত্রী উদয়ন গুহকে। সেখানে এসে দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা করতে এমনি বিস্ফোরক মন্তব্য করেন মন্ত্রী উদয়ন গুহ বলে রাজনৈতিক বিশেষজ্ঞদের ধারনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here