ছিনতায়ে বাধা দেওয়ায় এক ট্রাক চালককে ধারাল অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

67

বিশ্বজিৎ মণ্ডল, মালদা: ছিনতায়ে বাধা দেওয়ায় এক দুষ্কৃতির হাতে ছুরিকাঘাত হল এক ট্রাক চালক। তাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হলেন খালাসিও। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে পুরাতন মালদার বেহুলা ব্রিজ সংলগ্ন ৩৪ নম্বর জাতীয় সড়কের বাইপাসের উপর। গুরুতর আহত আবস্থায় ওই ট্রাক চালক বর্তমানে মালদা মেডিকেলে চিকিৎসাধীন। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় খালাসিকে। ওই ঘটনায় মালদা থানায় অভিযোগ দায়ের করা হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পরিবার ও পুলিশ সুত্রে জানা গিয়েছে, আহত ট্রাক চালকের নাম রাব্বুল শেখ(২৩)। খালাসির নাম উজির শেখ। তাদের বাড়ি মুর্শিদাবাদ জেলার ফরাক্কা থানার ইমামনগর এলাকায়। জানা গেছে, শুক্রবার গভীর রাতে ট্রাকটিতে সিমেন্ট নিয়ে আসে পুরাতন মালদার নারায়নপুরে। গভীর রাতে পুরাতন মালদার বেহুলা ব্রিজের কাছে লড়ি পার্কিং করে রাখে।

সেই সময় এক ব্যাক্তি চালকের গেট খোলার চেষ্টা করে। বুঝতে পেরে বাধা দেয় চালক রাব্বুল। ছুরি দেখিয়ে সর্বস্ব লুট করার হুমকি দেয়। প্রতিবাদ ও চিৎকার শুরু করলে রাব্বুলের বুকে ছুরি মারে। চালকে বাঁচাতে ছুটে আসে খালাসি। তাকেও ওই দুষ্কৃতি মারধোর করে পালিয়ে যায়। আসেপাশের অনান্য লড়ি চালকেরা দুইজনকে উদ্ধার করে মালদা মেডিকেলে পাঠায়।