দুই লক্ষ টাকা মুক্তিপণ দিতে না পারায় সাত বছরের শিশু প্রান কেড়ে নিল দুষ্কৃতীরা! চাঞ্চল্য সামসেরগঞ্জে

174

কমল মজুমদার, জঙ্গীপুরঃ সকাল থেকে নিখোঁজ সাত বছরের শিশু। কে বা কারা ফোনে দু লক্ষ টাকার মুক্তিপণ দাবি করেন। তা দিতে না পারলে  ওই শিশুকে খুন করে ফেলা দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়েছে তার পরিবারের লোকজনকে। সেই টাকা দিতে না পারায় ওই শিশুকে খুন করে আমবাগানে ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক দল দুষ্কৃতীর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থানার পুরাতন ডাকবাংলা এলাকায়। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। পরে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ঘটনার নেপথ্যে কারা রয়েছেন তার তদন্ত শুরু করেছে পুলিশ। এধরনের চাঞ্চল্যকর ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সুত্রে জানা জায়, মৃত ওই শিশুটির নাম রায়হান মহলদার। তার বাড়ি ধূলিয়ান। জানা গিয়েছে, এদিন সকাল ১০ টার সময় বাড়ির পাশেই খেলা করছিল ওই শিশু। হঠাতই না খুঁজে না পাওয়ায় শুরু হয় খোঁজাখুঁজি। কিন্তু পাওয়া যায়নি। হঠাতই দুপুর নাগাদ দুই লক্ষ টাকার মুক্তিপণ চেয়ে ফোন আসে।

কিন্তু পরিবার প্রথমে বিষয়টি গুরুত্ব না দেওয়া ও অত টাকা দিতে না পারার অপরাগতা প্রকাশ করায় ওই শিশুটিকে খুন করে কৃষি ফার্মের কাছে আমবাগানে ফেলে দেওয়া হয়। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। পরে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ঘটনার নেপথ্যে কারা রয়েছেন তার তদন্ত শুরু করেছে পুলিশ। এধরনের চাঞ্চল্যকর ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।