‘লোকসভায় প্রার্থী হব না’, হাসপাতাল থেকে ছুটির পর বললেন মহাগুরু

0
32

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১২ ফেব্রুয়ারি, কলকাতা: হাসপাতাল থেকে ছাড়া পেলেন মিঠুন চক্রবর্তী। সোমবার দুপুরে তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। হাসপাতাল থেকে বেরিয়েই স্বমহিমায় দেখা গেল মহাগুরুকে। উৎসুক ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়ে সৌজন্য বিনিয়ম করলেন। হাসপাতালের বাইরে দাঁড়িয়ে মিঠুন বললেন, “কোনও সমস্যা নেই। সমস্যা খাওয়াতে। আমি গোগ্রাসে খাই । আমার সমস্যা, বেশি খেয়েছি। আমি রাক্ষস। ”

ডায়াবেটিস রোগীদের খাওয়া-দাওয়া নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দিয়েছেন তিনি । তাঁর কথায়, ‘‘যাঁদের ডায়াবিটিস রয়েছে, ভাববেন না মিষ্টি না খেলে কিছু হবে না। খাওয়া নিয়ন্ত্রণ করুন।’’  তবে এখন তিনি পুরোপুরি সুস্থ, সে কথাও জানিয়েছেন। একই সঙ্গে আসন্ন লোকসভা নির্বাচনের আগে রাজনৈতিক বার্তাও দিলেন তিনি।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মহাগুরু জানান, লোকসভা ভোটে প্রার্থী তিনি হচ্ছেন না। তবে একুশের বিধানসভা নির্বাচনের মতোই চব্বিশের লোকসভা নির্বাচনেও তাঁকে দেখা যাবে বিজেপি হয়ে প্রচার করতে। আগামী ১ তারিখ থেকে লাগাতার প্রচার শুরু করবেন বলে জানান তিনি। বাংলায় প্রচারের পাশাপাশি অন্য কোনও রাজ্যে যদি যেতে হয়, তাহলেও যাবেন বলে জানিয়েছেন অভিনেতা।

প্রধানমন্ত্রীর ফোন পেয়েও বেজায় খুশি তিনি। বললেন, “নরেন্দ্র মোদিকে খুব শ্রদ্ধা করি আমি।” কবে থেকে শুটিংয়ে ফিরবেন, সে কথাও জানিয়েছেন মিঠুন। তাঁর কথায়, ‘‘শুটিং করব ১৯ ফেব্রুয়ারি থেকে। দু’টো দিন ক্ষতি হয়ে গেল। আমি কাল থেকেও কাজ করতে পারি, এটা আমার ইচ্ছা।’’ এদিন হাসপাতাল থেকে বেরোনোর সময় মিঠুনের পাশে দেখা যায় ছেলে মিমো ওরফে মহাক্ষয় চক্রবর্তীকে।

সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলছিল। তখনই অসুস্থ হয়ে পড়েন মিঠুন। তাঁকে হাসপাতালে নিয়ে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম। অভিনেতাকে দেখতে হাসপাতালে উপস্থিত হয়েছিলেন দেবশ্রী রায়, সোহম চক্রবর্তী, দেব থেকে শুরু করে রাজনৈতিক নেতৃত্ব।সোমবার তাঁকে মুক্তি দেওয়া হল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here