বিধায়কের নিথর দেহ ফিরল ধূপগুড়ির বাড়িতে, শেষ শ্রদ্ধা জানাতে ভিড়

0
35

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৬ জুলাই, জলপাইগুড়ি: অবশেষে ধূপগুড়ির বিধায়ক বিষ্ণুপদ রায়ের নিথর দেহ বাড়িতে পৌঁছালো বুধবার ভোর নাগাদ। আর তারপর থেকেই বিধায়ককে শেষ শ্রদ্ধা জানাতে তাঁর বাড়িতে এবং দলীয় কার্যালয়ে ভিড় জমতে শুরু করেছে। তাঁর বাড়িতে পৌঁছেছেন জেলা বিজেপির সভাপতি বাপী গোস্বামী, ফালাকাটার বিধায়ক দীপক বর্মন সহ অন্যান্যরা।

এদিন সকালে বিধায়কের বাড়িতে যান ১১ নং ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর অর্পিতা ঘোষ। পরবর্তীতে বিধায়কের বাড়িতে আসেন ধূপগুড়ি পুরসভার প্রশাসক বোর্ডের ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং, ধূপগুড়ি পঞ্চায়েত সমিতির বিদায়ী সভাপতি দীনেশ মজুমদার সহ তৃণমূল নেতারাও।

জানা গেছে, বাড়ি থেকে তাঁর মরদেহ নিয়ে যাওয়া হবে ধূপগুড়ি শহরের বিজেপির দলীয় কার্যালয়ে। সেখানে বিজেপি নেতা কর্মীদের পাশাপাশি বিধায়ককে শেষ শ্রদ্ধা জানাবেন ধূপগুড়ির সাধারণ মানুষেরাও। এরপর সেখান থেকে বিধায়কের গ্ৰামের বাড়িতে নিয়ে যাওয়া হবে মরদেহ। সেখান থেকে ধূপগুড়ি মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

উল্লেখ্য গত শুক্রবার ‘বিডিও ঘেরাও গণতন্ত্র ফেরাও’ কর্মসূচিতে ধূপগুড়ির বিধায়ক বিষ্ণুপদ রায়কে সামনে থেকে নেতৃত্ব দিতে দেখা যায়। এরপর শনিবার সন্ধ্যায় ধূপগুড়ি থেকে কলকাতার উদ্দেশ্যে বেরিয়ে যান। কলকাতা পৌঁছে এম এল এ হোস্টেলেই অসুস্থ হয়ে পড়েন বিধায়ক। তাকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। ছোট্ট একটি অপারেশনও করা হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি।  মঙ্গলবার সকালেই মৃত্যুর কোলে ঢলে পড়েন বিধায়ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here