মেখলিগঞ্জে মার্কেট কমপ্লেক্সের দ্বারোদঘাটন করলেন বিধায়ক

73

বিজয় চন্দ্র বর্মণ, জামালদহঃ মেখলিগঞ্জ ব্লকের উছলপুকুরি গ্রাম পঞ্চায়েতের  ধুলিয়াহাট মার্কেট কমপ্লেক্সের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী। গতকাল কার্শিয়াং থেকে রিমোটের মাধ্যমে উদ্বোধন করেন তিনি। বুধবার আনুষ্ঠানিকভাবে কমপ্লেক্সের দ্বারোদঘাটন করেন মেখলিগঞ্জের বিধায়ক অর্ঘ্য রায়প্রধান। উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি নিয়তি সরকার, মেখলিগঞ্জ তৃনমূলের কনভেনার উদয় রায়, মেখলিগঞ্জ এসডিও রামকুমার তামাং ও বিডিও সাংগে ইউরেন ভুটিয়া সহ অন্যন্যরা।

সূত্রে খবর, উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের পাঁচ কোটি টাকা ব্যয়ে মার্কেট কমপ্লেক্সটি নির্মান করা হয়েছে। মূলত এই কমপ্লেক্সে বিক্রেতারা তাঁদের সামগ্রী নিয়ে বসতে পারবেন। শুধু তাই নয়, এক ছাদের নিচে ক্রেতারাও তাঁদের বাজার এক সাথে পেয়ে যাবেন। দ্বিতল বিশিষ্ট এই কমপ্লেক্সে আছে প্রায় কয়েকশ ছোট ছোট স্টল। এই স্টলটি উদ্বোধন হওয়ায় খুশি এলাকাবাসী।

এদিনের এই অনুষ্ঠান প্রসঙ্গে মেখলিগঞ্জ বিধায়ক অর্ঘ্য রায়প্রধান বলেন, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এই কমপ্লেক্সটি দ্বারোদঘাটন করলাম। এভাবেই মানুষের সাথে থেকেই কাজ করব আমরা। তিনি আরও বলেন, পূজার মরশুমে সাধারন নাগরিকদের প্রতি আমার একটাই আবেদন কোনরকম প্ররোচনায় পা দেবেন না। বিজেপির সরকার এনআরসি ইস্যুকে হাতিয়ার করে আতঙ্ক ছড়ানোর চেষ্টা করছে। তাই কোনও রকম ভয় না পেয়ে এগিয়ে আসুন উন্নয়নের কাজে। কিছুদিনের মধ্যেই আরেকটি অনুষ্ঠানের মাধ্যমে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীর উপস্থিতিতে এই কমপ্লেক্সের চাবি তুলে দেওয়া হবে পঞ্চায়েত সমিতির সভাপতির হাতে বলেও জানান তিনি।