পাকিস্তানের মদতপুষ্ট জঙ্গি জইশের হিট লিস্টে মোদি-অমিত-দোভাল

26

ওয়েব ডেস্ক, ২৫ সেপ্টেম্বরঃ ৩৭০ ধারা বাতিলের ঘটনা কোনও ভাবেই মেনে নিতে পারছে পাকিস্তান এবং তাদের মদতপুষ্ট জঙ্গিরা। কোনও কিছুতেই কাজ হচ্ছে না দেখে শেষে নরেন্দ্র মোদি, অমিত শাহ ও অজিত ডোভালকে খুনের পরিকল্পনা নিয়েছে তারা। সম্প্রতি দ্য ব্যুরো অফ সিভিল অ্যাভিয়েশনের কাছে একটি চিঠি এসেছে।

তাতে বর্তমান ভারতের সবচেয়ে গুরুত্বপূর্ণ তিন ব্যক্তির নাম জইশ-ই-মহম্মদের হিট লিস্টে আছে বলে উল্লেখ করা হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালকে খুনের চক্রান্ত ফাঁস হওয়ার পরেই সতর্কতা জারি করা হয়েছে।

ব্যুরো অফ সিভিল অ্যাভিয়েশন সিকিওরিটির কাছে সম্প্রতি একটি চিঠি এসেছে, তাতেই মোদী, শাহ ও ডোভালকে টার্গেট করেছে জইশ। ওই চিঠিতে ৩০টি শহরে হামলার হুমকিও দেওয়া হয়েছে। তালিকায় রয়েছে জম্মু, পাঠানকোট, অমৃতসর, জয়পুর, গান্ধীনগর, কানপুর, লখনউয়ের নাম। চারটি বিমানবন্দরেও আত্মঘাতী হামলা হবে বলে চিঠিতে হুমকি দেওয়া হয়েছে।

এর আগে গোয়েন্দাদের কাছে খবর ছিল, হাফিজ সইদের নেতৃত্বে লস্কর-ই-তইবা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নির্বাচনী কেন্দ্র বারাণসীতে হামলার ছক কষেছে৷