‘শুধু রোহিতই নন, আর একজনও বিশ্বকাপ জেতার পরের ভাষণের প্রস্তুতি নিচ্ছেন’, প্রধানমন্ত্রীকে নিশানা মহুয়ার

0
32

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৮ নভেম্বর, কলকাতাঃ রাত পোহালেই মহারণ। ফাইনাল ম্যাচ ঘিরে একদিকে যেমন বাড়ছে ক্রিকেটীয় উত্তাপ তেমনই চড়ছে রাজনৈতিক পারদও। এই আবহে সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট শেয়ার করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খোঁচা দিলেন সাংসদ মহুয়া মৈত্র। মহুয়া একটি টুইটের স্ক্রিনশট শেয়ার করেছেন। তাতে লেখা, ‘ভারতের কোনও এক স্থানে এক ব্যক্তি বিশ্বকাপ জেতার পরের ভাষণ অনুশীলন করছেন। এবং তাঁর নাম রোহিত শর্মা নয়।

’ বরাবরই বিরোধীদের অভিযোগ অন্যের কৃতিত্বে ভাগ বসান প্রধানমন্ত্রী। চন্দ্রযান থ্রি যখন চাঁদে অবতরণ করল পর্দার অর্ধেক জুড়ে ছিল চন্দ্রযানের ছবি আর বাকি অর্ধেক জুড়ে ছিল মোদির ছবি। এই ঘটনা ঘিরে সরব হয়েছিলেন বিরোধীরা। এবার বিশ্বজয়ের কৃতিত্বে রোহিতদের সাফল্যে ভাগ বসাবেন মোদি, এমনই খোঁচা দিলেন তৃণমূল সাংসদ।

উল্লেখ্য, একযুগ পরে বিশ্বকাপ ফাইনালে উঠেছে টিম ইন্ডিয়া। স্বাভাবিকভাবেই ঘরের মাঠের এই ম্যাচ দেখতে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারত ও অস্ট্রেলিয়ার সম্মুখ সমর দেখতে মুখিয়ে ক্রিকেট দুনিয়া। কুড়ি বছর আগের ফাইনালে অজিরা শেষ হাসি হেসেছিল। এবার বিরাটরা মধুর প্রতিশোধ নিন, এমনটাই চাইছেন সকলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here