যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ছাত্রমৃত্যুর ঘটনায় গ্রেপ্তার আরও ৪

0
77

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৬ অগাস্ট, কলকাতাঃ যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ছাত্রমৃত্যুর ঘটনায় আরও ৪ জনকে গ্রেপ্তার করল পুলিশ। সূত্রের খবর, ধৃতদের মধ্যে তিনজন প্রাক্তনী এবং একজন ওই বিশ্ববিদ্যালয়ের ছাত্র। সূত্রের খবর, রাতভর জিজ্ঞাসাবাদ করার পর তাঁদের গ্রেপ্তার করেন কলকাতা পুলিশের হোমিসাইড শাখার আধিকারিকরা।

বুধবারই ধৃত চারজনকে আদালতে তোলা হবে।  আগে এই ঘটনায় এক প্রাক্তনী এবং দু’জন পড়ুয়াকে গ্রেপ্তার করা হয়। সব মিলিয়ে ধৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭। এছাড়া আরও দুজনকে আটক করেছে পুলিশ। ধৃতরা হল মহম্মদ আসিফ, মহম্মদ আরিফ, অঙ্কন সরকার এবং অসিত সর্দার।

পুলিশ সূত্রে আরও খবর, বুধবার দুপুর ৩টেয় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ডিন অফ স্টুডেন্টস রজত রায় এবং রেজিস্ট্রার স্নেহমঞ্জু বসুকে ডেকে পাঠানো হয়েছে। যুগ্ম কমিশনার (অপরাধ) তাঁদের সঙ্গে কথা বলবেন। এদিকে বুধবারই বগুলায় যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল। ওই প্রতিনিধি দলে রয়েছেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু, নারী ও শিশুকল্যাণ মন্ত্রী শশী পাঁজা, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, সাংসদ কাকলি ঘোষ দস্তিদার এবং যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ।

এছাড়া যাদবপুর ৮ বি-তে ধর্নায় বসবে তৃণমূল ছাত্র পরিষদ। দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত ধর্না চলবে। ধর্না মঞ্চে যাওয়ার কথা ফিরহাদ হাকিম এবং অরূপ বিশ্বাসেরও। এছাড়া আজ বিকেল ৫টা নাগাদ রাজভবনে যাদবপুর কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক ডেকেছেন রাজ্যপাল। সূত্রের খবর, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা হবে বৈঠকে।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রমৃত্যুর ঘটনায় আগেই গ্রেপ্তার করা হয়েছিল তিনজনকে। তাঁরা হলেন বর্তমান ছাত্র দীপশেখর দত্ত, মনোতোষ ঘোষ এবং প্রাক্তন ছাত্র সৌরভ চৌধুরী। তদন্তকারীদের নজরে রয়েছে তাঁদের মোবাইল ফোনও। মঙ্গলবার ধৃত তিনজনের মোবাইল ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়। মোবাইলে কী তথ্য রয়েছে, তা খতিয়ে দেখার চেষ্টা করছেন তদন্তকারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here