মায়ের উপর প্রতিশোধ নিতে ২ বছরের শিশুকন্যাকে খুন প্রতিবেশীর!

15

ওয়েব ডেস্ক, ১৩ আগস্টঃ মায়ের উপর প্রতিশোধ নিতে খুন করা হল তাঁর ২ বছরের শিশুকন্যাকে। ওই ঘটনায় অভিযুক্ত ৪০ বছরের এক প্রতিবেশী মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভোপালে।

জানা গিয়েছে, শিশুটির মা তাঁর ৫ বছরের ছেলেকে স্কুলে দিয়ে বাড়ি ফিরে দেখেন তার ২ বছরের মেয়ে ঘরে নেই। চারিদিক তন্নতন্ন করে খুঁজে তার খোঁজ না পাওয়ায়, থানায় মিসিং ডায়েরি করেন তিনি। বহুতলেরই একজন পুলিশকে জানায়, বাড়ি ফেরার পথে তিনি অভিযুক্ত মহিলাকে রাস্তায় দেখেছিলেন। তার আচরণ সন্দেহজনক মনে হয়েছিল। এ কথা জানতে পেরে অভিযুক্ত মহিলা অনুশা পালকে জেরা শুরু করে পুলিশ। পুলিশি জেরায় দোষ স্বীকার করে সে। বিস্কুটের লোভ দেখিয়ে সে শিশুটিকে অপহরণ করে খুন করেছে বলে জানায়।

পুলিশ জানিয়েছে, ১০ বছরের ছেলেকে নিয়ে থাকে অনুশা। তার বাড়িতে পুরুষদের আনাগোনা থাকায় কোনও এক সময় তার চরিত্র নিয়ে সন্দেহপ্রকাশ করেছিলেন মৃত শিশু হর্ষিতার মা ও আরও কয়েকজন। তাতেই ক্ষেপে গিয়ে প্রতিশোধ নিতে খুনের ষড়যন্ত্র করে অনুশা। মৃত শিশুর পরিবার যে তলে থাকে, সেই তলেরই অন্য ফ্ল্যাটে থাকত অভিযুক্ত। সাহপুরা এলাকায় অভিযুক্ত শিশুটিকে একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে প্রথমে তার মুখ ঢেকে শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করে। কিন্তু যখন সে দেখে শিশুটি তখনও বেঁচে আছে, তখন তার মৃত্যু নিশ্চিত করতে রাস্তার গর্তে জমে থাকা জলে শিশুটির মুখ ডুবিয়ে দেয় ওই মহিলা। এরপর তার দেহ পাশের একটি ঝোপের ধারে ফেলে একটি প্লাস্টিক দিয়ে তা ঢেকে বাড়ি ফিরে আসে মহিলা।