কালীঘাট মন্দির সংস্কার করবে রিলায়েন্স, জানালেন মুকেশ আম্বানি

0
23

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ নভেম্বর, কলকাতাঃ কালীঘাট মন্দির সংস্কারের কাজ করবে রিলায়েন্স কোম্পানি। বিশ্ব বাংলা গ্লোবাল বাণিজ্য সামিটের মঞ্চ থেকে এমনই ঘোষণা করলেন মুকেশ আম্বানি।রিলায়েন্স কর্ণধার বললেন, “গোটা মন্দির চত্বর সংস্কার ও মেরামত করার পর আগের মতো করেই আবার সাজিয়ে তোলা হবে কালীঘাট মন্দির। পুরনো ঐতিহ্য বজায় রেখেই গোটা প্রোজেক্টের কাজ হবে।”

মুখ্যমন্ত্রী মমতার উদ্দেশে তিনি বললেন, এই কালীঘাট মন্দিরের প্রোজেক্ট মুখ্যমন্ত্রীর কাছে যতটা আপন, মুকেশ ও তাঁর স্ত্রী নীতা অম্বানীর কাছেও ততটাই আপন। মুকেশ আম্বানি আরও বলেন, “বাংলার এখন অনেক এগিয়ে যাচ্ছে। রিলায়েন্স বাংলার উন্নতিতে কাজ করে যাবে। ৪৫ হাজার কোটি টাকা বিনিয়োগ করেছি আগে। আগামী ৩ বছরে ২০ হাজার কোটি টাকা বিনিয়োগ করা হবে। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি ক্ষেত্রে আরও বিনিয়োগ করবে রিলায়েন্স।”

সেইসঙ্গে বাংলায় বায়ো এনার্জি প্ল্যান্ট তৈরি করার কথাও বলেন তিনি। আম্বানির লক্ষ্য, ফাইভ জি নেটওয়ার্ক ও প্রযুক্তির মাধ্যমে আগামীতে বাংলার প্রতিটি বাড়িকে স্মার্ট হোম হিসেবে তুলে ধরা। আম্বানি জানান ২ বছরে বাংলায় জিওর ১২০০ রিটেল শপ হবে। ভারতের সমস্ত প্রান্তে বিশ্ব বাংলার হস্তশিল্পের কাজ প্রসারের কাজ করবে রিলায়েন্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here