বাবুল হেনস্থাকাণ্ডে মমতা ও পার্থর পদত্যাগ দাবি মুকুলের

13

ওয়েব ডেস্ক, ২০ সেপ্টেম্বরঃ কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে হেনস্থাকাণ্ডে সুর চড়ালেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি ফের একবার রাজ্যের পুলিশ মন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও পার্থ চট্টোপয়াধ্যায়ের পদত্যাগ দাবি করেছেন। শুক্রবার রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করেন।

এরপর বেরিয়ে এসে সাংবাদিকদের মুকুল বলেন, বৃহস্পতিবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে যখন রাজ্যপাল প্রবেশ করেন তখন তিনি একা ছিলেন। তাঁর সঙ্গে ছিলেন না কলকাতার পুলিশ কমিশনার, রাজ্য পুলিশের ডিজি, স্থানীয় ডিসি, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বা একজন কনস্টেবলও ছিলেন না। রাজ্যপাল কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে উদ্ধার করেন।

তার গাড়িও ঘেরাও করে রাখা হয়। এই পরিস্থিতি দেখেই বোঝা গিয়েছে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি কী পর্যায়ে। স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ করা উচিত। সঙ্গে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়েরও পদত্যাগ করা উচিত।

 যাদবপুরে ঘটনায় বাম ছাত্র ইউনিয়ন ভাঙচুরের অভিযোগ এবিভিপি-র বিরুদ্ধে। তারও তদন্ত হোক, দাবি মুকুলের। তাঁরা যেকোনও ধরনের তদন্তের মুখোমুখি হতে রাজি আছেন। তবে যেভাবে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে হেনস্থা করা হয়েছে তা কোনওভাবে মানা যায় না। মুকুলের কথায়, আগে থেকেই প্রমাণিত রাজ্যে আইনের শাসন নেই। গণতন্ত্রের পরিবেশন নেই।