ডুরান্ডের প্রথম ম্যাচে মুম্বইয়ের কাছে হারল মহমেডান

0
37

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৫ অগাস্ট, কলকাতাঃ ডুরান্ড কাপে প্রথম ম্যাচেই হেরে গেল মহমেডান স্পোর্টিং। শনিবার কিশোর ভারতী স্টেডিয়ামে মুম্বই সিটি এফসির কাছে ৩-১ গোলে হেরে গেল সাদা কালো ব্রিগেড। এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিলেন মুম্বইয়ের ফুটবলাররা।

প্রথম ৩৫ মিনিটেই ৩-০ গোলে এগিয়ে যায় মুম্বই। কিন্তু ডেভিড লালানসাঙ্গার গোলের পরে কিছুটা আত্মবিশ্বাস ফিরে পায় মহমেডান। যদিও তা দ্বিতীয়ার্ধে কাজে লাগাতে পারেনি তারা। মুম্বইয়ের হয়ে গোলগুলি করেন রয়স্টিন গ্রিফিথস, জর্জ পেরেরা দিয়াজ এবং লালিয়ানজুয়ালা ছাংতে।

এদিন ১২ মিনিটে প্রথম গোল করে মুম্বই। কর্নার থেকে মহমেডান ডিফেন্ডারকে এড়িয়ে হেডে গোল করেন গ্রিফিথস। ক্রসবারে লেগে বল জালে জড়ায়। ১০ মিনিট পরেই দ্বিতীয় গোল করে মুম্বই। মুম্বইয়ের আলবের্তো রিপোলের শট মহমেডানের কিপার জংতে বাঁচালেও ফিরতি বলে গোল করেন দিয়াজ়‌। রিপোলের চেষ্টাতেই মুম্বইয়ের তৃতীয় গোল আসে।

বাঁ দিকে ভাল একটি পাস দিয়েছিলেন বিপিন রাইকে। অনেকটা এগিয়ে গিয়ে বক্সের ভিতরে বিপিন পাস দেন ডান দিক থেকে উঠে আসা ছাংতেকে। মাটিতে পড়ে যেতে যেতে বল পায়ে লাগিয়ে গোল করেন ছাংতে। বিরতির সামান্য আগে এক গোল শোধ করে মহমেডান। প্রথমার্ধের শেষদিকে ব্যবধান কমান ডেভিড। মনে হয়েছিল দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরবে সাদা কালো ব্রিগেড। কিন্তু বিরতির পর কোনও গোল হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here