‘আমার ষষ্ঠ ইন্দ্রিয় বলছে বিজেপি ক্ষমতায় আসবে: মনোজ তিওয়ারি

169

ওয়েব ডেস্ক, ৮ ফ্রেব্রুয়ারিঃ শনিবার সকাল ৮টা থেকে নির্বাচন শুরু হয়ে গিয়েছে রাজধানী দিল্লিতে। রাজ্য বিজেপি সভাপতি মনোজ তিওয়ারির ‘ষষ্ঠ ইন্দ্রিয়ের’ ইঙ্গিত এবং পরিবেশের ‘উত্তেজনা’ বলছে ভারতীয় জনতা পার্টি দিল্লিতে ক্ষমতায় আসবে। ক্ষমতায় এলে দিল্লির মুখ্যমন্ত্রী কে হবেন? সেই প্রশ্নে ভোটগ্রহণের দিনও জল্পনা জিইয়ে রাখলেন দিল্লি বিজেপির সভাপতি মনোজ তিওয়ারি। এক সংবাদমাধ্যমকে জানালেন, তিনি নাকি এক অচেনা কম্পন অনুভব করেছেন, যার জন্য তিনি মনে করছেন বিজেপিই দিল্লিতে ক্ষমতায় আসতে চলেছে।

এদিন সকালে মনোজ তিওয়ারি জানিয়েছেন, তাঁর ষষ্ঠ ইন্দ্রিয় বলছে এবার বিজেপিই ক্ষমতায় আসবে দিল্লিতে। তাঁর মায়ের আশির্বাদ সঙ্গে আছে বলে জানিয়েছেন তিনি। এই গুরুত্ব পূর্ণ দিনে ছেলের পাশে থাকার জন্য সুদূর বারাণসী থেকে তাঁর মা এসেছেন দিল্লিতে। তাঁর জন্মদিনের দিন উপবাস করে ছেলের জয়ের প্রার্থনা জানিয়েছেন বলে জানিয়েছেন মনোজ তিওয়ারি। তিনি আরও জানিয়েছেন, আমার সঙ্গে আমার মায়ের আশীর্বাদ এবং মানুষের আশীর্বাদ রয়েছে। এই প্রথম বিজেপিতে আসার পরে কোনও নির্বাচনে রয়েছি আমি।”

এরপরই সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, ক্ষমতায় এলে দিল্লির মুখ্যমন্ত্রী কে হবেন? একগাল হেসে তাঁর উত্তর, ‘হয়ে যাবে ভাল কেউ!’ তারপর আর এই সম্পর্কিত কোনও প্রশ্নের উত্তর দিতে চাননি তিনি। এর থেকেই স্পষ্ট, মুখ্যমন্ত্রী পদ নিয়ে ধোঁয়াশা জিইয়ে রেখেছে বিজেপি। যা নিয়ে ভোটপ্রচারের শেষ দিনেও আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল বিজেপিকে নিশানা করেছে। এমনকি রাজধানীতেও সবার প্রশ্ন, বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে? কিন্তু মুখে কুলুপ বিজেপির।

শনিবার সকাল থেকেই ভোটগ্রহণ শুরু হয়েছে দিল্লির ৭০টি বিধানসভা আসনের জন্য। ভোটাধিকার প্রয়োগ করেছেন হেভিওয়েট রাজনীতিবিদ থেকে শুরু করে সেলিব্রিটিরা। আম আদমি পার্টি, বিজেপি না কংগ্রেস- দিল্লিতে ক্ষমতায় কারা তা জানা যাবে আগামী ১১ ফেব্রুয়ারি। তার আগে ভোটগ্রহণের দিন মনোজ তিওয়ারি আশাবাদী, ক্ষমতায় তাঁর দলই আসছে। তাঁর ষষ্ঠ ইন্দ্রিয় বলছে, দিল্লিতে পদ্মই ফুটবে ১১ তারিখ। এর স্বপক্ষে তাঁর দাবি, এক কম্পন অনুভব করছেন তিনি। যার জন্য তিনি মনে করছেন, দিল্লিতে বিজেপিই ক্ষমতায় আসবে।