বীরভূমের জেলা সভাপতির পদ থেকে সরানো হল অনুব্রতকে, দায়িত্বে কোর কমিটি

0
41

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৩ নভেম্বর, কলকাতা: লোকসভা ভোটের আগে জেলা স্তরে সাংগঠনিক রদবদল করল তৃণমূল। সোমবার সেই তালিকা প্রকাশ করা হয়েছে। জেলার নতুন কমিটি থেকে বাদ পড়েছে অনেক গুরুত্বপূর্ণ নেতার নাম। তালিকায় আবার অনেক নতুন নামকে জায়গাও দেওয়া হয়েছে।অনেক নতুন নামকে জায়গাও দেওয়া হয়েছে। যেমন, বীরভূমের জেলা সভাপতির তালিকায় নাম নেই অনুব্রত মণ্ডলের।

জেলা সভাপতির পাশে লেখা রয়েছে ‘কোর কমিটি টু কমিটি’। ওই জেলায় দলের চেয়ারম্যান করা হয়েছে রাজ্যের মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়কে। দায়িত্ব পেয়ে দলকে ধন্যবাদ জানিয়েছেন আশিস। তবে জেলা সভাপতি পদে অনুব্রত মণ্ডলের নাম না থাকা নিয়ে কোনও মন্তব্য করেননি তিনি। কোর কমিটির কোনও সদস্যের তরফেও কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

এর আগে তৃণমূলের ২০২২ সালের অগাস্টে যে জেলা সভাপতি ও চেয়ারম্যানদের তালিকা প্রকাশ করা হয়েছিল, সেখানেও জেলা সভাপতির পাশে লেখা ছিল অনুব্রত মণ্ডলের নাম। তবে পরিবর্তিত পরিস্থিতিতে অনেক দিন ধরেই অনুব্রতর অনুপস্থিতিতে জেলা সংগঠনের দায়িত্ব সামলাচ্ছিল কোর কমিটি।

এবার জেলা সভাপতির নামের পাশে উল্লেখ করা রয়েছে কোর কমিটির কথা। এবার লোকসভা ভোটের মুখে দক্ষ সংগঠক অনুব্রতর অনুপস্থিতিতে দলের জেলা সংগঠন দেখভাল করবে কোর কমিটিই। আগেই ওই কমিটি গড়ে দিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here