এমি অ্যাওয়ার্ড ২০২১-এ ভারত থেকে মনোনীত নওয়াজউদ্দিন, বীর দাস, ‘আরিয়া’

33

ওয়েব ডেস্ক, ২৫ সেপ্টেম্বরঃ এমি অ্যাওয়ার্ড ২০২১-এ ভারতের থেকে মনোনীত হয়েছে। নওয়াজউদ্দিন সিদ্দিকি, বীর দাসের অভিনয় এবং সুস্মিতা সেনের ‘আরিয়া’ ওয়েব সিরিজ এমি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছে। ইতিমধ্যে ইন্টারন্যাশনাল অ্যাকাডেমি অফ টেলিভিশন আর্টস অ্যান্ড সায়েন্সের পক্ষ থেকে এই ঘোষণা করা হয়েছে।

নেটফ্লিক্সের মুভি ‘সিরিয়াস মেন’-এর জন্য এককভাবে সেরা অভিনেতা বিভাগে মনোনীত হয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। নেটফ্লিক্সের কমেডি সেশনে বীর দাস তাঁর নেটফ্লিক্স স্পেশ্যাল ‘বীর দাস: ফর ইন্ডিয়া’র জন্য় মনোনীত হয়েছেন। রাম মাধবানী পরিচালিত ওয়েব সিরিজ ‘আরিয়া’। অভিনেত্রী সুস্মিতা সেন অভিনীত এই ওয়েব সিরিজ ‘সেরা ড্রামা সিরিজ’ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে।

টেলিভিশনের সেরা সেলিব্রেশনের মধ্যে অন্যতম এমি অ্যাওয়ার্ডস ২০২১। গত বছর ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছিল এই অ্যাওয়ার্ড শো। যদিও এবছর স্বাভাবিক উপায় অনুষ্ঠিত হয়। সেড্রিক দ্য এন্টারটেইনার আয়োজিত এই অনুষ্ঠানটি এলএ লাইভের ইভেন্ট ডেকে অনুষ্ঠিত হচ্ছে। মহামারীর কারণে অনুষ্ঠানটি বাইরে এবং অন্দরে দুইভাবে আয়োজন করা হয়েছে। সমস্ত সতর্কতা অবলম্বনের পাশাপাশি সকল অংশগ্রহণকারীদের টিকা দেওয়ার প্রমাণ দেখাতে হবে।

ইন্টারন্যাশনাল অ্যাকাডেমি অফ টেলিভিশন আর্টস অ্যান্ড সায়েন্সেস ২০২১ সালের আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডের বিজয়ীদের ঘোষণা হবে নিউইয়র্কে ২২ নভেম্বর।