স্ত্রী ইন্ডাস্ট্রিতে সাফল্য পায়নি বলেই খ্যাতনামীদের নিশানা করছে এনসিবি আধিকারিকঃ আরিয়ান খান

337

ওয়েব ডেস্ক, ১৯ অক্টোবরঃ আরিয়ান খানের মৌলিক অধিকার লঙ্ঘিত হচ্ছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আধিকারিক সমীর ওয়াংখেড়ের প্রতিশোধ স্পৃহার কারণেই হাজতে শাহরুখ-পুত্র, এই মর্মে শীর্ষ আদালতকে একটি চিঠি লিখেছেন শিবসেনা নেতা কিশোর তিওয়ারি।

মাদক পার্টি থেকে আরিয়ানের গ্রেফতার হওয়ার মধ্যে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে শিবসেনা এবং ন্যাশনাল কংগ্রেস পার্টি (এনসিপি)। কেন্দ্রের নির্দেশে শাহরুখ এবং তাঁর পরিবারকে হেনস্থা করা হচ্ছে বলে দাবি তাদের। কিশোর তিওয়ারির অভিযোগ, চলচ্চিত্র এবং মডেলিং জগতের সঙ্গে জড়িত ব্যক্তিদের নিশানা করেছেন এনসিবি। এখানেই থেমে থাকেননি তিনি। সমীরের ব্যক্তিজীবনের প্রসঙ্গও তুলে আনেন তিনি। এনসিবি আধিকারিকের স্ত্রী ক্রান্তি রেডকর একজন বলিউড অভিনেত্রী। অজয় দেবগণের সঙ্গে ‘গঙ্গাজল’ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। এর পরে বলিউডে যদিও আর তাঁকে বিশেষ কাজ করতে দেখা যায়নি।

কিশোর মনে করেন, স্ত্রী ইন্ডাস্ট্রিতে সাফল্য পাননি বলেই খ্যাতনামীদের ‘নিশানা’করছেন সমীর। আরিয়ানের মৌলিক অধিকার রক্ষার্থে শীর্ষ আদালতকে হস্তক্ষেপ করার অনুরোধ করেছেন তিনি।তার যুক্তি, আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার না হওয়া সত্ত্বেও তাঁকে ‘বেআইনি’ভাবে জেলে আঁটকে রাখা হচ্ছে। আরিয়ানের স্বাস্থ্য পরীক্ষা করেও মাদক সেবনের কোনও ইঙ্গিত মেলেনি বলে মনে করিয়ে দিয়েছেন তিনি। কিছু দিন আগে শিবসেনা প্রধান এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও এনসিবি-র বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ এনেছিলেন।