করোনার রিপোর্ট নেগেটিভ,দিল্লিতে বসেই প্রদীপ প্রজ্জ্বলন করলেন সাংসদ নিশীথ

527

পর্ণা কার্যী, কোচবিহার: দিল্লিতে বসেই প্রদীপ প্রজ্জ্বলন করলেন সাংসদ নিশীথ।

করোনার কারণে যেতে পারেননি অযোধ্যায়। অযোধ্যার রাম মন্দিরে ভূমি পূজন উপলক্ষে দিল্লিতে বসেই সন্ধেবেলা প্রদীপ প্রজ্জ্বলন করলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক।

বিগত ২ আগস্ট করোনা পজিটিভ হন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শা। আর তাঁর সাথে ৩১ জুলাই মিটিং এ যোগ দিতে দিল্লি গিয়েছিলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক। একইভাবে ১তারিখ অমিত শা র সংস্পর্শে এসেছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় ও সৌমিত্র খাঁ। তাই ওই তিন জনই অমিত শা র নির্দেশ মতো ছিলেন হোম কোয়ারেন্টাইনে। যদিও সাংসদ নিশীথ প্রামানিকের গতকাল পার্লামেন্ট সেক্রেটারিওটে সোয়াব টেস্ট হয় এবং রিপোর্ট নেগেটিভ এসে পৌঁছয় আজ। তখন থেকে দিল্লিতে কার্যত হোম কোয়ারেন্টাইনে ছিলেন সাংসদ। তাই তাঁর রাজ্যে ফেরাও আর হয়নি। এদিন রিপোর্ট নেগেটিভ আসার পর সাংসদ খবরিয়া ২৪ কে জানান,’আমার সোয়াব রিপোর্ট আজ নেগেটিভ এসেছে। রাজ্যে প্রবেশের আগে আরেকবার টেস্ট করিয়ে নেবো। তবে অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পূজনে আজকের এই ঐতিহাসিক দিনে সন্ধে বেলায় প্রদীপ প্রজ্জ্বলন করেছি ঘরে থেকেই।’
একই সাথে করোনার এই অতি মহামারীতে কোচবিহারবাসীকে সঠিক স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানানোর পাশাপাশি স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শার দ্রুত আরোগ্য কামনা করেছেন কোচবিহার তথা রাজ্যের এই তরুণ তুর্কি।