রোজগার নেই, ব্যাঙ্ক অ্যাকাউন্ট শূন্য,ইমরান খানকে ছেড়ে গেলেন স্ত্রী অবন্তিকা

278

বিনোদন ডেস্কঃ ইমরান খানের প্রথম বলিউড ডেবিউ  সিনেমা “জানে তু ইয়া জানে না” দিয়ে তারপর তিনি আর বলিউডে তার জায়গা ধরে রাখতে পারলেন না। আমির খানের ভাইপোর চরম অভাবে কাটছে দিন। অভাবের তাড়নায় তাকে ছেড়ে যাচ্ছে তার স্ত্রী।রোজগার নেই, ব্যাঙ্ক অ্যাকাউন্ট শূন্য।

বিভিন্ন সংবাদ মাধ্যমে জানা যাচ্ছে ইন্ডাস্ট্রির অলিতে গলিতে ইমরানের ঘর ভাঙ্গার খবর।ইমরান ও অবন্তিকার সংসার ভাঙ্গার কারণ নিয়ে মুখ খুলছেন না ইমরান। এবার ইমরানের স্ত্রী অবন্তিকার মা বন্দনা মালিক তার কন্যার সংসার ভাঙা নিয়ে মুখ খুললেন।

বলিউডে শেষবারের মতো ‘কাট্টি বাট্টি’-তে দেখা যায় ইমরান খানকে। ছবিটি ফ্লপ করেছিল। এরপর, গত ৪ বছরে আর কোনও ছবিতে অভিনয়ের অফার পাননি ইমরান। টুকটাক নাটকে কাজ করে কোনওমতে সংসার চালাচ্ছিলেন। চেষ্টা করেন পরিচালনার, কিন্তু তাতেও সফল হননি।

বিভিন্ন সংবাদ মাধ্যমে জানা যায় ইমরান-অবন্তিকার সংসার ক্রমশ অর্থাভাবে পরতে থাকে, তাই বিগত কয়েক বছর ধরে তাদের সংসারের যাবতীয় খরচ চলত অবন্তিকার পরিবার থেকে। কিন্তু ইমরানের আয় না থাকার জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি শুরু হয়। বাবা-মায়ের অশান্তির প্রভাব ফেলছিল তাদের সন্তান ছোট্ট ইমারার মধ্যেও। শেষমেশ মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যান তিনি।

এরপরই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে খবর। শোনা যাচ্ছে, দীর্ঘদিন ধরে কোনও রোজগার না থাকায়, জমানো টাকা সব শেষ হয়ে যায় ইমরানের। আর্থিক অনটন থেকেই দম্পতির মধ্যে জমা নেয় তিক্ততা।