রাজীব কুমারকে কেউ বাঁচাতে পারবে না, হুঁশিয়ারি দিলীপের

16

ওয়েব ডেস্ক, ১৪ সেপ্টেম্বরঃ খোঁজ পাওয়া যাচ্ছে না প্রাক্তন কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের।এমনটাই সূত্রের খবর। আর তাই তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে সিবিআই। সাদা পোশাকে কলকাতা সহ বিভিন্ন জায়গায় আধিকারিকরা তল্লাশি চালিয়েছেন বলে জানা যাচ্ছে। সম্ভাব্য যে সমস্ত জায়গায় রাজীব কুমার থাকতে পারেন সেই সব জায়গায় খোঁজখবর চালানো হয়েছে বলে জানা গিয়েছে।

এদিকে প্রাক্তন কলকাতা পুলিশ কমিশনার বেপাত্তা হওয়ার ঘটনা নিয়ে হুঁশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন বিজেপি মহিলা মোর্চার এক কর্মশালায় যোগ দেন দিলীপ ঘোষ। সেখানে তিনি বলেন, সারদা দুর্নীতির বহু নথি তিনি হাপিস করে দিয়েছেন। লক্ষ লক্ষ মানুষের চোখের জলের কারণ রাজীব কুমার। তদন্তে সিবিআই-এর সঙ্গে সহযোগিতা করেননি তিনি। পালিয়ে বাঁচতে পারবেন না রাজীব কুমার। চিদাম্বরমও পারেননি, রাজীব কুমারও পারবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় ওকে বাঁচাতে পারবেন না।

প্রসঙ্গত, গতকাল তার উপর থেকে রক্ষাকবচ তুলে নেয় কলকাতা হাইকোর্ট। আদালতের ওই নির্দেশের পর গতকালই রাজীব কুমারের বাড়িতে নোটিস ঝোলায় সিবিআই। তাঁকে সিবিআই দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয় নোটিসে। কিন্তু এদিন সময়সীমা পার হয়ে গেলেও হাজিরা দেননি রাজীব কুমার। তার কোনও খোঁজও পাচ্ছেন না সিবিআই-এর গয়েন্দারা।