ফের প্রতারণার শিকার নুসরতের স্বামী, গ্রেফতার ধৃত

316

ওয়েব ডেস্ক, ১ অক্টোবরঃ প্রতারণার শিকার হলেন তারকা সাংসদ নুসরতের স্বামী নিখিল জৈন। ভিভিআইপি নম্বর পেতে গিয়ে ৪৫ হাজার টাকা খুঁইয়েছেন তিনি। জানা গিয়েছে, নিখিলকে  ভিভিআইপি মোবাইল নম্বর দেওয়ার নামে প্রায় ৪৫০০০ হাজার টাকা প্রতারনা করে নিয়ে নেওয়া হয়। যদিও অভিযুক্তকে পরে গুজরাত থেকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, এ বছর জুলাই মাস নাগাদ ব্যবসায়ী নিখিল জৈনের কাছে বিভিন্ন ভুয়ো মেল পাঠাতে শুরু করে সাইবার অপরাধীরা। একটি মোবাইল সংস্থার নাম করেও পাঠানো হয় মেল। তাতে বলা হয়, একাধিক ভিভিআইপি মোবাইল নম্বর দেওয়া হবে নিখিলকে। ইচ্ছামতোই তিনি ওই নম্বর পেতে পারবেন। বিনিময়ে ৪৫ হাজার টাকা দিতে বলা হয় তাঁকে। নিখিল বিশ্বাস করেন এ কথা। একটি ব্যাংকের অ্যাকাউন্টে তিনি পাঠিয়েও দেন টাকা।এর পর থেকেই ঘটে গন্ডগোল। টাকা পেয়েই নিখিলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেওয়া হয়। অনেক চেষ্টা করেও যোগাযোগ করতে পারেননি তিনি। বাধ্য হয়ে লালবাজার সাইবার থানায় অভিযোগ জানান।

সেই অভিযোগের ভিত্তিতে গুজরাত থেকে লাল বাহাদুর রানা নামে ওই বাক্তিকে গ্রেফতার করে পুলিস। তার কাছ থেকে ২টি মোবাইল ফোন, একটি চেক বই ও একটি ডেবিট কার্ড বাজেয়াপ্ত করা হয়েছে।