এবার নতুন আপডেট নিয়ে আসলো হোয়াটসঅ্যাপ

0
67

খবরিয়া নিউজ ডেস্ক, ১৯ই আগস্টঃ ছোট থেকে বড় ফোনে সকলেই যেন ডুবে আছে প্রতি মুহূর্ত। কেউ থাকুক আর না থাকুক জীবনে ফোন যেন সাথে থাকতেই হবে। ফোনে সবার সাথে সুন্দরভাবে কথাবাত্রা বিভিন্ন স্মৃতি ধরে রাখার জন্য বিভিন্ন রকমের অ্যাপ আছে।

 

সবথেকে জনপ্রিয় অ্যাপটি হল whatsapp। এর মাধ্যমে ম্যাসেজিং থেকে শুরু করে ভিডিও কলিং বিভিন্ন ছবি ভিডিও আদান প্রদান করার জন্য এই অ্যাপটি খুবই কার্যকর। বিশেষ জনপ্রিয় হয়ে উঠেছে এই অ্যাপটি।

 

আর এই কারণেই জনসাধারণের সুবিধার কথা মাথায় রেখে রোজ এই অ্যাপটির মাধ্যমে নতুন নতুন আপডেট আসতে থাকে। গোটা বিশ্বে এই মুহূর্তে প্রায় ২ মিলিয়নেরও বেশি মানুষ এই অ্যাপটি ব্যবহার করে থাকে। এখনো পর্যন্ত যারা এই অ্যাপটি ব্যবহার করছেন তাদের জন্য একটি বিশেষ প্রতিবেদন আসছে যা সবারই পছন্দ হবে।

 

এবছর হোয়াটসঅ্যাপ থেকে একটি বড় আপডেট নিয়ে এসছে হোয়াটসঅ্যাপের সংস্থা। আমরা জানি হোয়াটসঅ্যাপে ছবি পাঠানোয় একটি সমস্যা ছিল কারণ যত হাই রেজুলেশন এর ছবি পাঠানো হয় তার গুণমান কমে যায় এবং ছবিটি দেখতেও খারাপ লাগে। কিন্তু এবার খুব সহজেই খুব ভালো রেজুলেশনের ছবি পাঠানো যাবে।

 

সম্প্রতি whatsapp এর সিইও মার্ক জুকারবার্গ নিজেই এই আপগ্রেড এর তথ্য দিয়েছেন। ১৭ ই আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় এই নতুন আপডেট সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছেন সিইও মার্ক জুকারবার্গ নিজেই।তাই  সবার কাছে কি দারুন সুখবর নিয়ে এসেছে হোয়াটসঅ্যাপ এর নতুন প্রতিবেদন।

 

whatsapp হল আমাদের যোগাযোগের এক সুন্দর পরি কাঠামো অ্যাপ। এই অ্যাপটিতে নতুন নতুন আপডেট আসলে সত্যিই সবাই খুশিতে ভরে যায়। আরে নতুন আপডেট আনন্দে সত্যিই সবাই খুবই উচ্ছ্বাসিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here