এনআরসি বাংলায় হবে না: নুসরাত

22

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ বসিরহাট দু’নম্বর ব্লকের খোলাপাতা গ্রাম পঞ্চায়েতের কাঁটাপুকুর, রঘুনাথপুর ময়নানি ক্লাবের মুক্তমঞ্চে সাংসদ নুসরাত। টাকি রোডের পথচলতি মানুষের কাছে দিদিকে বল মোবাইল নাম্বার হোয়াটসঅ্যাপ ফেসবুক নিয়ে পথে, পথচলতি মানুষ থেকে গ্রামের প্রতিটি কোনায় কোনায় পৌঁছে দিচ্ছেন সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান।

এদিন সঙ্গে ছিলেন ব্লক সভাপতি সরোজ বন্দ্যোপাধ্যায়, চেয়ারম্যান এটিএম আব্দুল্লাহ, কার্যকরী সভাপতি সৌমেন মন্ডল, প্রধান অপারেশ মুখার্জী। এমনকি গ্রামের মানুষের সঙ্গে কথা বলা তাদের সুখ-দুঃখের কথা শোনা এবং উন্নয়ন প্রকল্প কতটা বাস্তবায়িত হয়েছে, পেয়েছি কি পাইনি সরাসরি সে সমস্যার কথা দিদিকে বলার জন্য উদ্যোগ নিয়েছেন নুসরাত জাহান।

দিদিকে বলো কর্মসূচিতে নুসরাত

এমনকি ভীত ও সন্তুষ্ট গ্রামবাসীদের পাশাপাশি এই সরাসরি অভিনেত্রীর সাংসদ সঙ্গে কথা বলেন  রীতিমতো গ্রামের মানুষ দিদিকে বলে কর্মসূচির মধ্যে প্রত্যন্ত গ্রামে গিয়ে মহিলা থেকে পুরুষ যুবক-যুবতী ছাত্র-ছাত্রী সবার সঙ্গে এবং সেখানে রীতিমত চা খেয়ে কথা বলেন। সাংসদ নুসরাত এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন প্রত্যন্ত গ্রামের মানুষ থেকে যুবসমাজ। এমনকি বাংলায় বিজেপি এনআরসি চালু করার চেষ্টা করলে তা বাংলায় হবে না বলেন সাংসদ নুসরাত জাহান।