আজকের দিনে আপনিও পেতে পারেন ১ লক্ষ টাকা, জানুন কীভাবে……

549

ওয়েব ডেস্ক, ২৭ অক্টোবরঃ দীপাবলি উপলক্ষ্যে  গুগল পে ব্যবহার করে পেমেন্ট করলে আকর্ষনীয় অফারের ঘোষণা করল জনপ্রিয় পেমেন্ট অ্যাপ।আর তা করে ফেললেই ২৫১ টাকা পেয়ে যাবেন। বন্ধুদের উপহার দিয়ে অথবা বন্ধুদের কাছ থেকে অনুরোধ করে এই স্ট্যাম্প কালেক্ট করা যাবে। ঝুমকা, ফুল, দিয়া, লন্ঠন আর রঙ্গোলি স্ট্যাম্পগুলি কালেক্ট করতে হবে।

কীভাবে দীপাবলি এই খেলা দেখবেন ধাপে ধাপে দেখে নিন

(১) গুগল পে তে মোট পাঁচটি স্ট্যাম্প কালেক্ট করতে হবে। তিনটি উপায়ে স্ট্যাম্প কালেক্ট করা যাবে।(২) প্রত্যেক পদ্ধতিতেই সর্বোচ্চ পাঁচটি স্ট্যাম্প কালেক্ট করা যাবে।(৩) গুগল পে ব্যবহার করে ৩৫ টাকা বা তার বেশি টাকা পাঠাতে হবে।৪। দিওয়ালি স্ক্যানার ব্যবহার করে স্ট্যাম্প স্ক্যান করুন।(৫) এবার বন্ধুকে স্ট্যাম্প গিফট করুন।(৬) প্রত্যেক বন্ধুকে স্ট্যাম্প পাঠালে একটি বোনাস পাওয়া যাবে।(৭) পাঁচটাস্ট্যাম্প কালেক্ট করলে ২৫১ টাকা পাওয়া যাবে।(৮) ৩১ অক্টোবরের আগে এই স্ট্যাম্পগুলি কালেক্ট করতে হবে।(৯) কোন নিয়ম মেনে এই স্ট্যাম্প দেওয়া হচ্ছে না। পাঁচটা স্ট্যাম্পের মধ্যে যে কোন এটা স্ট্যাম্প একবারে কালেক্ট করা যাবে। তিনটি উপায়ে স্ট্যাম্প কালেকয় হচ্ছে।(১০) এক দিনে সর্বোচ্চ ১৫ টা স্ট্যাম্প কালেক্ট করা যাবে। প্রত্যেক পদ্ধতি ব্যবহার করে সর্বোচ্চ পাঁচটি স্ট্যাম্প ব্যবহার করা যাবে।(১১) গুগল পে ব্যবহার করে বন্ধুদের যত বেশি টাকা পাঠাবেন তত স্ট্যাম্প কালেক্ট করার সুযোগ থাকবে।

২০১৭ সালে লঞ্চ হয়েছিল গুগল তেজ। ভারতে ইউপিআই পেমেন্ট লঞ্চ হওয়ার কয়েক মাসের মধ্যেই এই অ্যাপ লঞ্চ করেছিল গুগল। এই অ্যাপ ব্যবহার করে ইউপিআই ব্যবহার করে টাকা ট্রামস্ফার করা যায়। সম্প্রতি গুগল তেজ অ্যাপের নাম বদলে হয়েছে গুগল পে। ফিচারে তেমন পরিবর্তন না এলেও পরিবর্তন এসেছে নামে। একাধিক কোম্পানির সাথে হাত মিলিয়ে একাধিক প্রোডাক্ট ও সার্ভিসে পেমেন্টে ডিস্কাউন্টের ব্যবস্থা করেছে গুগল।