ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু এক শিশুর, চাঞ্চল্য

63

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হল তিন বছর বয়সী এক শিশুর। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার রাজনগর মডেল বাজার এলাকায়। ওই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। মৃত ওই শিশুর নাম আসপাক শেখ। তার বাড়ি রাজনগর কাঠালবাড়ি এলাকায়। কালিয়াচক থানার পুলিশ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পাঠায়। পাশাপাশি ঘাতক ট্রাক্টরকে আটক করে থানায় নিয়ে যায় এবং ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, এদিন সকালে বাড়ি থেকে সামান্য দূরে আত্মীয়ের বাড়ি যাচ্ছিল ওই কিশোর। ঠিক সেই সময় গ্রামের ভেতরে বেপরোয়া ভাবে একটি ট্রাক্টর এসে নিয়ন্ত্রণ হারিয়ে ওই কিশোরকে ধাক্কা মারে। ওই শিশু ছিটকে পড়ে গেলে তার মাথার উপর দিয়ে চলে যায় ওই ট্রাক্টরটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শিশুর। গ্রামবাসীরা ছুটে এসে ট্রাক্টরটি আটক করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়। পরে কালিয়াচক থানার পুলিশ ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে এবং ঘাতক ট্রাক্টরটিকে আটক করে থানায় নিয়ে যায়।

গ্রামবাসীদের অভিযোগ, বেপরোয়াভাবে প্রতিনিয়তই গ্রামে চলছে ট্রাক্টর। সেই সমস্ত চালকদের না আছে যাদের কোন গতিতে নিয়ন্তন, না আছে কোন গাড়ি চালানোর দক্ষতা। ফলে প্রতিনিয়ত এই হচ্ছে দুর্ঘটনা। প্রশাসন এই বেপরোয়া ট্রাক্টর গুলোর প্রতি দ্রুত পদক্ষেপ গ্রহণ করুক।