ছিনতাইয়ে বাধা দেওয়াই দুই ভাইকে মারধোর ও শূন্য গুলি ছুড়ে অভিযোগ এক দল দুষ্কৃতির বিরুদ্ধে

5

বিশ্বজিৎ মণ্ডল, মালদা: ছিনতাইয়ে বাধা দেওয়াই দুই ভাইকে মারধোর ও শূন্য গুলি ছুড়ে বলে অভিযোগ একদল দুষ্কৃতিদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোরে ইংরেজবাজার থানার মহদিপুর বেকি এলাকায়। ওই ঘটনায় পর আহত এক ভাইকে উদ্ধার করে মালদা মেডিকেলে কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। অপর ভাইয়ের আঘাত সামান্য থাকায় প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়। ঘটনায় আক্রান্তের পরিবার ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্ত শুরু করেছেন পুলিশ।

পরিবার সুত্রে জানা গিয়েছে,আহত ওই দুই ভাইয়ের নাম সামিম শেখ(১৮) ও সাহিল শেখ(২২)। তাদের বাড়ি ইংরেজবাজার থানার যদুপুর পঞ্চায়েতের স্কুলপাড়া। তারা পেশায় ট্রাক চালক। জানা গেছে,পাথর বোঝায় করে তারা বাংলাদেশ নিয়ে যায়। শুক্রবার ভোরে পাথর নিয়ে বাংলাদেশ যাচ্ছিল। ভোর নাগাদ সীমান্ত দিয়ে গাড়ি পারাপার বন্ধ হয়ে যায়। পুলিশ তাদের ট্রাকটি বেকির কাছে আটকে দেয়। সেখানে ট্রাক লাইনে রেখে গাড়ির সমস্ত কিছু লক করছিল।

পুলিশ সেখান থেকে চলে গেলে তিন থেকে চার জনের এক দুষ্কৃতি দল সেখানে আসে। দুই ভাইকে আটকে লুট করার চেষ্টা করে। বাধা দেয় তারা। দুই ভাইকে বন্ধুকের বাট দিয়ে মারধোর করে। সামিমকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। দুই ভাই চিৎকার শুরূ করলে পালিয়ে যায় দুষ্কৃতিরা। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে হাসপাতাল পাঠায়। বর্তমানে ছোট ভাই চিকিৎসাধীন রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।