বাড়ির ছাদের একাংশ ভেঙে মৃত্যু এক শিশুর, আহত ৩

6

বিশ্বজিৎ মণ্ডল, মালদা: নির্মিয়মান বাড়ির ছাদের একাংশ ভেঙে মৃত্যু হল এক শিশুর।গুরুতর আহত আরো তিন শিশু সহ এক মহিলার। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে মালদার মানিকচক থানার নূরপুর দক্ষিণ মন্ডল পাড়া গ্রামে। মহরমের অনুষ্ঠান দেখতে গিয়ে দূর্ঘটনাটি ঘটে।  গুরুতর জখম অবস্থায় চার জন বর্তমানে মালদা মেডিকেলে চিকিৎসাধীন। ঘটনায় এদিন তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

পরিবার ও স্থানীয় সুত্রে জানা গিয়েছে, মৃত শিশুর নাম রামজান শেখ(১২)। তার বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার শামকা গ্রামে। মহরম উপলক্ষে মানিকচকের নূরপুর গ্রামের দক্ষিন মন্ডল পাড়া এক আত্মীয়ের বাড়ি ঘুরতে আসে রামজান। আহতদের  নাম তানবির শেখ(২), আন্নু খাতুন(৬), সাহাজাত হোসেন(৭) ও সুখতারা বিবি(২৫)। তার প্রত্যেকে মালদা মেডিকেলে চিকিৎসাধীন।

জানা গিয়েছে, প্রতিবারের মত এবারো গ্রামে মহরমের বিভিন্ন অনুষ্ঠান হচ্ছিল। অনুষ্ঠান দেখার জন্য বেশ কিছু শিশু একটি নির্মিয়মান বাড়ির উপর ওঠে। দ্বিতীয় তলা নির্মানের কাজ চলছিল। হঠাৎ ভেঙে পড়ে নির্মিয়মান বাড়ির একাংশ। সেখান থেকে পড়ে গুরুতর জখম হয় পাঁচ জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে প্রত্যেকে মালদা মেডিকেলে স্থানান্তর  করা হয়। মৃত্যু হয় এক জনের। ঘটনায় শোকের ছায়া নেমে আসে এলাকা জুড়ে।