ধূপগুড়িতে ভয়াবহ পথ দুর্ঘটনা মৃত ১, আহত ৩

818

উৎপল রায়, ধূপগুড়িঃ পথ দুর্ঘটনায় মৃত্যু হল ১ জনের, ঘটনায় আহত ৩ জন। ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ির রাজারহাট মোড় এলাকায়। বৃহস্পতিবার ময়নাগুড়ির ব্লকের রাজারহাট মোড় এলাকার চ্যাংরাবান্ধা ময়নাগুড়ি সার্ক রোডে কোচবিহার থেকে জলপাইগুড়ি গামী একটি ছোট চার চাকার গাড়ী রাস্তায় দাড়িয়ে থাকা একটি ট্রাককে নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা মারে। ঘটনাস্থলে গাড়ীর চালক তথা গাড়ি মালিক সাহাজান ইসলামের মৃত্যু হয় এবং গাড়ি থেকে থাকা তার ছেলে তাসমি ইসলাম (৬) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। ঘটনায় এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

ঘটনায় পর স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়নাগুড়ি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁদের অবস্থার অবনতি ঘটায় তাদের জলপাইগুড়ি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। জানা গেছে, মৃতের বাড়ী জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ থানার চাউলহাটির কুকুরজান গ্রামে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে শিলিগুড়ি একটা বেসরকারী নার্সিংহোমে পাঠানো হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ময়নাগুড়ি থানার পুলিশ। তাঁরা এসে ঘাতক ওই গাড়ি দুটিকে আটক করে। পুলিশ মৃতদেহ গুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

মৃতের আত্মীয় জানান তারা কোচবিহারে শীতলকুচিতে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার কথা ছিল । সেই অনুষ্ঠান থেকে ফেরার পথে এই দূর্ঘটনাটি ঘটে। ওই গাড়ীতে মৃতের স্ত্রী রাফিকা ইসলাম সহ দুই সন্তান ও এক আত্মীয় ছিলো । ঘটনায় তাদের মধ্যে তিনজন গুরুতর আহত হয়েছেন। যার মধ্যে মৃতের পুত্র সন্তান ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায় ।