ডুয়ার্সের নাগরাকাটায় পথ দুর্ঘটনায় মৃত ১,আহত ৩০

114

উৎপল রায়, ধূপগুড়িঃ বাস ও অল্টো গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে ৩০ জন যাত্রী। ঘটনাটি ঘটেছে ডুয়ার্সের নাগরাকাটা থানার অর্ন্তগত গ্রাসমোড় চা বাগান এলাকায়। ঘটনায় গুরুতর আহত যাত্রীদের উদ্ধার করে স্থানীয় শুল্কাপাড়া স্বাস্থ্যকেন্দ্র ও বানারহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে নাগরাকাটা থানার পুলিশ। ঘটনায় কিছুক্ষনের জন্য ব্যাহত হয়ে পরে ওই রুটে যান চলাচল। পরে তাঁদের হস্তক্ষেপে তা স্বাভাবিক হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন বিকেলে বানারহাটমুখী একটি ছোটো চারচাকার যাত্রীবাহী গাড়ি নাগরাকাটার দিকে যাচ্ছিল। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি শিলিগুড়ি-বীড়পাড়া গামী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় ওই গাড়ির। ঘটনার পর ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা এসে আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শুল্কাপাড়া স্বাস্থ্যকেন্দ্রে ও বানারহাট হাসপাতালে পাঠায়। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের মালবাজার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম শুভজিৎ পাল (৩৫)। তার বাড়ি উত্তর দিনাজপুরের ইসলামপুর আশ্রমপাড়া এলাকায়। তিনি ছোট অল্টো গাড়ির চালক ছিলেন। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাগ্রস্থ গাড়িদুটিকে উদ্ধার করে নাগরাকাটা থানায় নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।