কাঁকিনাড়া স্টেশনে দুষ্কৃতীর বোমায় মৃত্যু ১ ট্রেনযাত্রীর

12

ওয়েব ডেস্ক, ১৪ সেপ্টেম্বরঃ যাত্রীদের সঙ্গে বচসার জেরে কাঁকিনাড়া স্টেশনে বোমাবাজি করল দুষ্কৃতীরা। বোমা বিস্ফোরণে মৃত্যু হল এক এক সাধারণ যাত্রীর। জানা গিয়েছে, মৃতের নাম বিশ্বজিৎ বিশ্বাস তিনি কৃষ্ণনগরের বাসিন্দা। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। প্রশ্নের মুখে যাত্রী নিরাপত্তা।

জানা গিয়েছে, শুক্রবার রাত ১১.৩০ মিনিট নাগাদ এই ঘটনা ঘটে বলে।কাঁকিনাড়া স্টেশনে দাঁড়িয়ে থাকা দুই যাত্রীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে কয়েকজন দুষ্কৃতী। সেই সময় ধাক্কাধাক্কিতে লাইনের উপর পড়ে যান যাত্রীরা। তখনই দুষ্কৃতীরা বোমা ছুড়তে শুরু করে বলে অভিযোগ। তখন স্টেশনেই ছিলেন কৃষ্ণনগরের বাসিন্দা বিশ্বজিৎ বিশ্বাস। বোমার স্প্লিন্টার ছিটকে আহত হন তিনি। রক্তাক্ত অবস্থায় বিশ্বজিৎবাবুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা মৃত তাঁকে বলে ঘোষণা করে। ঘটনাটির তদন্তে নৈহাটি জিআরপি ও শিয়ালহ জিআরপির তরফে ভাটপাড়া থানার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে যাত্রীদের সঙ্গে কী কারণে দুষ্কৃতীরা ঝামেলায় জড়ালেন সে নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

উল্লেখ্য, নির্বাচনের সময় থেকেই কার্যত গুলি-বোমা-বারুদের স্তুপে পরিণত হয়েছে কাঁকিনাড়া, ভাটপাড়া চত্বর৷ প্রায় প্রত্যেকদিন মুড়িমুড়কির মতো বোমা পডায় আহত হয়েছেন অনেকেই। কয়েকদিন আগেই নিজের গড়ে আক্রান্ত হয়েছেন অর্জুন সিং।