দুই শ্রমিকের বিবাদের জেরে খুন এক শ্রমিক,গ্রেপ্তার ১

101

ওয়েব ডেস্ক, ২৯ অক্টোবরঃ ফিস মার্কেটের দুই শ্রমিকের বিবাদের জেরে খুন হলে এক শ্রমিক। ঘটনাটি ঘটেছে হাওড়ার এক পাইকিরি ফিশ মার্কেটে। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় বাজার চত্বরে।

জানা গেছে, হাওড়ার একটি পাইকিরি ফিশ মার্কেটে কাজ করত ছোটন রাই ও সুরেন্দ্র রাই। তারা দু-জনেই বিহার রাজ্যের বাসিন্দা। তাদের মধ্যে কোনও কারণে বচসা হয়। সেই সময়ে মাথাতে ভারী কিছু দিয়ে আঘাত করে ছোটন রাইকে খুন করা হয়। সুরেন্দ্র তাকে খুন করে, ফ্রিজের মধ্যে ঢুকিয়ে দেয়।

সোমবার সেখানে এক মাছের আড়তদারের ফ্রিজ থেকে দেহটি উদ্ধার করেছে পুলিশ। মৃতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ওই শ্রমিককে খুনের পর, দেহটি সবার অলক্ষ্যে ফ্রিজে ঢুকিয়ে দেওয়া হয়েছিল। এই ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। সে-ও একই আড়তদারের কাছে কাজ করত।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, শনিবার রাতে এই খুন করা হয়েছে। সোমবার সকালে মাছ আড়তের এক মালিকই ফোন করে, পুলিশকে খুনের খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে হাওড়ার গোলাবাড়ি থানার পুলিশ।

সুরেন্দ্র প্রথমে অভিযোগ অস্বীকার করলেও, পরের জেরার মুখে ভেঙে পড়ে নিজের দোষ কবুল করে। জানায়, সেই খুন করেছে। পুলিশের ধারণা, এই খুন ও দেহ লুকিয়ে রাখার ঘটনায় আরও কেউ জড়িয়ে থাকতে পারে। সুরেন্দ্রকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

গোলাবাড়ি থানার ডিসি নর্থ বলেন,“প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে এই ঘটনায় একা সুরেন্দ্র নয়। আরও ২-১জন জড়িত রয়েছে। সুরেন্দ্রকে জেরা করে হয়তো বাকি তথ্য পাওয়া যাবে। নিহত এবং অভিযুক্ত দু’জনেই পূর্ব পরিচিত। তাই এই ঘটনার নেপথ্যে পুরনো শত্রুতার যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।” তদন্তের স্বার্থে এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ।