লক্ষাধিক টাকার ব্রাউন সুগার সহ গ্রেপ্তার এক কুখ্যাত দুষ্কৃতী

97

মালদা, ২ ফেব্রুয়ারিঃ ব্রাউন সুগার সহ এক কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিশ। গোপন সূত্রের খবর পেয়ে শনিবার গভীর রাতে কালিয়াচক থানার আইসি আশিস দাসের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায় জালালপুর ধুলাউড়ি মোড় এলাকায়। সেখানে অভিযানে চালিয়ে বিপুল পরিমাণে ব্রাউন সুগার সহ ওই কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে ৪১০ গ্রাম ব্রাউন সুগার। যার আনুমানিক বাজারমূল্য ৩০ লক্ষ টাকা। এদিন ধৃতকে মালদা জেলা আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ওই ব্যক্তির নাম মাহবুব রহমান (৩৭)। তার বাড়ী কালিয়াচক থানার জপুয়াবাধাল গ্রাম পঞ্চায়েতের বিবিগ্রাম এলাকায়। গোপন সূত্রের খবর পেয়ে শনিবার গভীর রাতে কালিয়াচক থানার আইসি আশিস দাসের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায় জালালপুর ধুলাউড়ি মোড় এলাকায়। সেখান থেকেই কুখ্যাত ফেরার দুষ্কৃতী মাহবুবুর রহমান ওরফে এম্পাকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতের বিরুদ্ধে খুন, ছিনতাই, জালনোট, পোস্ত সহ একাধিক মামলা রয়েছে।

এমনকি ভিনরাজ্যের পুলিশের কাছে মামলা রয়েছে। পুলিশ চালাচ্ছিল দীর্ঘদিন ধরেই। অবশেষে পুলিশের জালে এই কুখ্যাত দুষ্কৃতী ধরা পড়ে। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে ৪১০ গ্রাম ব্রাউন সুগার। যার আনুমানিক বাজারমূল্য ৩০ লক্ষ টাকা। রবিবার ধৃতকে মালদা জেলা আদালতে তোলা হয়।