বসিরহাটে পুলিশি অভিযানে গ্রেপ্তার হল ৫ দুষ্কৃতী

90

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: বসিরহাট মহাকুমার, বসিরহাট পুলিশের অভিযানে ধরা পড়লো এক ঔষধ ব্যবসায়ী। পুলিশ সূত্রে জানা গেছে তাঁর নাম জাকির হোসেন বাড়ি বাদুড়িয়ায়। ওই এলাকাতে তাঁর একটি ওষুধের দোকান আছে। অভিযোগ সেখানে ঔষধ বিক্রির আড়ালে ওই ব্যক্তি  মাদক কারবার চালাত। গত এক বছর ধরে ওই তরল মাদকের ব্যবসা রয়েছে ওই ব্যবসায়ীর বলে অভিযোগ ছিল। গোপন সূত্রে খবর পেয়ে হাতে নাতে ওই কারবারিকে ধরে ফেলে পুলিশ।

সোমবার রাতে ঔষধ দোকানে পুলিশের হানা দিতে হাতেনাতে ধরা পরে ওই ঔষধ ব্যবসায়ী জাকির হোসেন। এরপর তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর কাছ থেকে উদ্ধার হয় মাদক দ্রব্য। যার বাজার মূল্য লক্ষাধিক টাকা।

পাশাপাশি স্বরূপনগর থানার তেতুলিয়া শ্মশান ঘাট এলাকা থেকে ৭০ লিটার মদসহ দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ। একই সাথে ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকা থেকে এক কুখ্যাত দুষ্কৃতীকে গুলিভর্তি রিভলবারসহ  গ্রেপ্তার করে স্বরূপনগর থানার পুলিশ।

তার ও পাশাপাশি বসিরহাট থানা বাংলাদেশ সীমান্ত ঘোজাডাঙ্গা চৌরঙ্গীর মোড় থেকে সাড়ে দশ লিটার তরল মাদকসহ একজনকে গ্রেপ্তার করেছে। বসিরহাট এলাকায় পুলিশি অভিযানের এটি একটি বড়ো সাফল্য বলে মনে করা হচ্ছে। ধৃতদের মঙ্গলবার আদালতে তোলা হয়েছে বলে জানা গেছে।