মোটরবাইক ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু এক মহিলার, আহত ১

143

নিজস্ব সংবাদদাতা, বালুরঘাট: মোটরবাইক ও লরির সংঘর্ষে মৃত্যু হলো এক মহিলার। আহত আরো এক । বৃহস্পতিবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিন দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরের জনবহুল কালদীঘি এলাকায়। জাতীয় সড়কে পুলিশি নজরদারির অভাবের পাশাপাশি যানজটের অব্যবস্থ্যার জেরে এই দুর্ঘটনার ঘটনার প্রতিবাদের ৫১২নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ এলাকাবাসীদের।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃতা ওই মহিলার নাম শিমু কর্মকার (৩৫)। আহত ব্যাক্তির নাম স্বজল কর্মকার (৪০) .। তারা সম্পর্কে স্বামী ও স্ত্রী। তাদের বাড়ি গঙ্গারামপুর থানার রাঘবপুর এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে পাওয়া খবর বৃহস্পতিবার বিকেল ৩টা নাগাদ স্বজল বাবু ও তার স্ত্রী বাইকে করে গঙ্গারামপুরের দিকে আসছিলেন। সেই সময় গঙ্গারামপুর কালদীঘি এলাকায় পেছন থেকে একটি লরি তাদের মোটর বাইককে ধাক্কা মারে। ঘটনার পরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায় ওই দম্পতি। সেই সময় লরির চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় স্বজল বাবুর স্ত্রী শিমু কর্মকারের। ঘটনায় গুরুতর আহত হয় স্বজল বাবু। ঘটনাটি স্থানীয়দের নজরে আসতেই তড়িঘড়ি আহত ব্যাক্তিকে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে তারা। দুর্ঘটনার পরে এলাকার মানুষজন বেশ কিছুক্ষন ৫১২নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে বেশ কিছুক্ষন পর ঘটনাস্থলে ছুটে আসে গঙ্গারামপুর থানার বিশাল পুলিশবাহিনী ও র‍্যাফ। পুলিশ এসে মৃতদেহ উদ্ধারের পাশাপাশি পথ অবরোধ উঠিয়ে যানচলাচল ফের স্বাভাবিক করে। ঘটনায় শোকের ছায়া নেমে আসে মৃতার পরিবার সহ এলাকা জুড়ে অপরদিকে পুলিশ ঘাতক লরি ও মোটরবাইকটি উদ্ধার করে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।