একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে জয়ধ্বনি দেবেন,অন্যকারও নয় কড়া ভাষায় নির্দেশ দিলেন বর্ধমানের তৃণমূল সভাপতি স্বপন দেবনাথ

221

ওয়েব ডেস্ক, ২৪ ডিসেম্বরঃ নাগরিকত্ব সংশোধনী ও নাগরিকপুঞ্জি আইনের প্রতিবাদে গতকাল বর্ধমান সদর উত্তর ও দক্ষিণ মহকুমার তৃণমূল কংগ্রেসের যৌথ উদ্যগে একটি মিছিল বের হয়। এদিনের ওই মিছিল বর্ধমান টাউন হল থেকে বর্ধমান ষ্টেশনে গিয়ে শেষ হয়৷ “একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় নামেই জয়ধ্বনি দেওয়া যাবে। এর কোনও নেতার নামে জয়ধ্বনি বা জিন্দাবাদ বলা যাবে না”।  এমনি একটি নিদান দিলেন তৃণমূল নেতা।  এই মিছিলে যোগ দিয়েছেন সরকারী কর্মী থেকে শুরু করে বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকারা। সপ্তাহের শুরুতে প্রথম দিন দুপুরে ১টায় শুরু হয় এই মিছিল।

জানা গেছে, এদিনের মিছিলে বর্ধমান স্টেশনে মিছিল শেষে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন দেবনাথ কড়া নির্দেশ দিলেন এলাকাবাসীদের। তিনি আরও বলেন, কোন নেতার নামে জয়ধ্বনি দাওয়া যাবে না, একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের ছাড়া। ওই তৃণমূল নেতার কথানুযায়ী, “গোটা ভারতবর্ষকে পথ দেখাচ্ছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেবলমাত্র তাঁর নামে জয়ধ্বনি দিতে হবে অন্য কারো নামে নয়। গোটা দেশকে ফের ভেঙ্গে ফেলার চক্রান্ত করা হচ্ছে। ভাগ করার চক্রান্ত চলছে। কিন্তু দেশমা্তৃকাকে আপনারা ভাগ হতে দেবেন না। এনআরসি এবং সিএএ-র প্রতিবাদে গর্জে উঠুন। এখন থেকেই প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে অভয় দিন। তাদের পাশে থাকুন। যাতে কোনভাবেই তারা ভয় না পান।”