বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ তুলে বনগাঁয় যশোর রোডে অবরোধ কর্মী সমর্থকদের

54

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ বিজেপি নেতাকে মারধোর করার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীর বিরুদ্ধে। ওই ঘটনার জেরে বিজেপি কর্মী সমর্থকরা পথ অবরোধ করেন। মঙ্গলবার দুপুরে বনগাঁ বাটার মোড়ে যশোর রোডের উপরে বিজেপির কর্মী-সমর্থকেরা অবরোধ শুরু করেন। ওই পথ অবরোধ প্রায় ঘন্টাখানেক চলে। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বনগাঁ থানার পুলিশ। ভাইফোঁটা থাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয় যশোর রোডে। পরে পুলিশের আশ্বাসে তা উঠে যায়।

জানা গেছে, সোমবার রাতে বনগাঁ মতিগঞ্জ এলাকায় লাখবির সিংহ(কাজু) নামে এক বিজেপি কর্মীক বনগাঁর পৌরপিতার উপস্থিতিতে তার নেতৃত্বে পুলিশের সামনে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা মারধোর করে বলে অভিযোগ তোলে বিজেপি। ওই বিজেপি সমর্থককে আজ বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি হয়েছে বলে দাবি করে বিজেপির পক্ষ থেকে এবং মঙ্গলবার দুপুরে বনগাঁ বাটার মোড়ে যশোর রোডের উপরে বিজেপির কর্মী-সমর্থকেরা অবরোধ শুরু করে। ঘন্টাখানেক অবরোধ চলতে থাকে। ঘটনাস্থলে বনগাঁ থানার পুলিশ। অন্যদিক ভাইফোঁটা থাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয় যশোর রোডে।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃণমূল নেতা গোপাল শেট বলেন, “বনগাঁ এমন কোন ঘটনা ঘটেনি। অযথা বিজেপি মিথ্যে প্রচার করছে। নিজেরা নিজেরা গণ্ডগোল করে তৃণমূলে উপরে দোষ চাপাছে।”