অফলাইন টেন্ডার প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধী রাজনৈতিক দলগুলি

0
43

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৭ ফেব্রুয়ারিঃ অভ্যন্তরীণ কলহে ফাঁকা টেন্ডার বাক্স  যার জেরেই ভেস্তে গেল টেন্ডার প্রক্রিয়া। মাথাভাঙ্গার ঐতিহ্যবাহী শিবরাত্রি মেলার জন্য বিটির মাঠের অফলাইন টেন্ডার প্রক্রিয়া শুরু করেছিল মাথাভাঙ্গা পৌরসভা।আর অফলাইন টেন্ডার প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধী রাজনৈতিক দলগুলি।

জানা যায়,আজ মেলার সেই টেন্ডার জমা শেষ সময় ছিল বেলা ১২টা পর্যন্ত  আর তার পরেই খুলবে টেন্ডার বাক্স। কিন্তু সকাল থেকেই মাথাভাঙ্গা পৌরসভাকে ঘিরে রাখে মাথাভাঙ্গার বিশাল পুলিশ বাহিনী। সাধারণ মানুষকে পৌরসভায় দুটার পর কাজের জন্য আসতে বলা হয় পাশাপাশি অফিসের কর্মরত কর্মচারীদের প্রত্যেককেই পুলিশ প্রশাসনের প্রশ্নের জবাব দিয়ে পৌরসভার ভেতরে ঢুকতে হয়। সকাল থেকেই টেন্ডার জমা করার রুমে ঝুলতে থাকে তালা। টেন্ডার জমা করতে আসলে তাদেরকে পরে আসার নির্দেশ দেয় পুলিশ প্রশাসনের কর্মকর্তারা।

পৌরসভার চেয়ারম্যান লক্ষ্যপতি প্রামাণিক জানান, আগামীকাল পর্যন্ত টেন্ডার প্রক্রিয়া বাড়ানো হয়েছে। আগামীকালই টেন্ডার বাক্স খোলা হবে। তবে পুলিশ প্রশাসন আজ কেন টেন্ডার জমা করতে দেয়নি সে বিষয়ে তিনি কিছুই জানেন না। সাধারণ মানুষকে ঢুকতে বাধা দেওয়ার প্রশ্নে তিনি বলেন পুলিশ প্রশাসন নিরাপত্তার জন্যই এমনটা করেছে।

মাথাভাঙ্গা থানার এসডিপিও জানান, পুলিশ কাউকে বাধা দেয়নি পুলিশ। পুলিশ প্রশাসনের তাদের দায়িত্ব পালন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here