ওটিটি প্লাটফর্মে মুক্তি, সলমনের “রাধে”

61

ওয়েব ডেস্ক, ১৩ মেঃ ফের রমজানের পবিত্র মাসেই মুক্তি পেল ভাইযানের নতুন ছবি। তবে এবার সেটা বড়পর্দায় নয় ওটিটি প্লাটফর্মে। ইদের ঠিক আগের দিন দুপুর ১২টা নাগাদ মুক্তি পেল সালমান খান এবং দিশা পাটনি অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই।’ এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ।

করোনা অতিমাড়ির জেরে বলিউডের এরম একাধিক উদাহরণ আমরা এর আগেও দেখেছি। যে, তাদের ছবি বড় পর্দার বদলে ওটিটি প্লাটফর্মে রিলিজ হচ্ছে। করোনা কালে এর আগে বলিউডের শেহেন শা অমিতাভ বাচ্চন এবং আউশ্মান খুরানার ছবি গুলাবো সিতাবোও ওটিটি প্লাটফর্মে রিলিজ হয়েছিল। তবে এই ফিল্মের বিষয়ে সলমন জানিয়েছেন, ‘করোনা বিদায় নিলে সিনেমা হলে গিয়ে রাধে দেখার সুযোগ অবশ্যই পাবেন।’

করোনাকালে সমগ্র দেশ জুড়েই একাধিক বিধিনিষেধের সাথে দিন যাপন করছে সাধারণ মানুষ। ২৪ ঘন্টার দিনে প্রায় ২৪ ঘন্টাই অধিকাংশ মানুষকে সময় কাটাতে হচ্ছে বাড়িতে। অতিরিক্ত পাঠক্রম রুপে মানুষ বেছে নিচ্ছে টিভি, কম্পিউটার, মোবাইলকে। ফলে বিহত এক বছরে ওটিটি প্লাটফর্ম জনগণের মনোরঞ্জনের এক প্রধান বিষয় বস্তু হয়ে দাঁড়িয়েছে। সলমন অনুরাগীদের প্রশ্ন, ‘ঠিক কোন কোন প্ল্যাটফর্মে দেখা যাবে ছবিটি?’ এর উত্তরেজানা গেছে, জি৫ অ্যাপে প্রিমিয়াম সদস্যরা দেখতে পারবে এই ছবি। এ ছাড়াও জিপ্লেক্সের পে পার ভিউ সার্ভিস ব্যবহার করেও দেখা যাবে এই ছবি। এবং কিছু দিন বাদে ডিটিএইচ অপারেটর্স ডিশ, ডি ২ এইচ, টাটাস্কাই এবং এয়ারটেল ডিজিটাল টিভিতে মুক্তি পাবে এই ছবি।