ধলাবাড়ি গ্রামে আলেয়া খাতুনের পুড়ে যাওয়া বাড়িকে নতুন ঘর তৈরি করে দিলেন পদ্মশ্রী করিমুল হক এবং মালদার বিশিষ্ট ফুটবল খেলোয়াড়

0
36

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৭ ফেব্রুয়ারিঃ পদ্মশ্রী করিমুল হক এবং মালদার বিশিষ্ট ফুটবল খেলোয়াড় এবং সমাজসেবী পুরে যাওয়া আলেয়ার নতুন ঘর তৈরি করে দিলেন। ডুয়ার্সের ক্রান্তির আলেয়া খাতুনের বাড়িতে আগুনে পুড়ে ছাই হয়ে যাওয়ায় ফলে নতুন করে বাড়ি তৈরি করে দিলেন পদ্মশ্রী করিমুল হকের উদ্যোগে এবং মালদার বিশিষ্ট সমাজসেবী প্রাক্তন ফুটবলার উৎপল গুহ বিশ্বাস আর্থিক সহায়তায়।

গত বুধবার সন্ধ্যায় রাজাডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকার ধলাবাড়ি গ্রামে আলেয়া খাতুন এর বাড়িতে বিধ্বংসী আগুনে পুড়ে ছাই হয়ে যায়। আলেয়া খাতুন চা বাগানে শ্রমিকের কাজ করেন। সামান্য অর্থে কোনো রকম পরিবার পরিজন নিয়ে দিনযাপন করেন।আগুনে শোয়ার ঘরে সব কিছু পুড়ে ছাই। পরিবারটি গৃহহীন হয়ে পড়ে। পরিবার পরিজন নিয়ে সংসার চালাবেন কি করে দিশা হারা হয়ে পড়েছিলেন।যেদিন আগুন লাগে আলেয়া খাতুনের বাড়িতে সেই দিনে উপস্থিত হয়েছিলেন পদ্মশ্রী করিমূল হক সাহেব।

তিনি মালদার বিশিষ্ট সমাজসেবী উৎপল গুহ বিশ্বাসের সাথে যোগাযোগ করেন পরিবারটিকে সাহায্যের জন্য। আর ঠিক সেই ডাকে সারা দিয়ে এই পরিবারটির পাশে দাড়ালেন পদ্মশ্রী করিমূল হক এবং মালদার বিশিষ্ট সমাজসেবী প্রাক্তন ফুটবলার উৎপল গুহ বিশ্বাস। পদ্মশ্রী করিমূল হকের উদ্যোগে এবং মালদার বিশিষ্ট সমাজসেবী এবং প্রাক্তন ফুটবলার উৎপল গুহ বিশ্বাসের আর্থিক সহায়তায় নতুন করে ঘর তৈরি করে দেওয়া হচ্ছে আলেয়া খাতুন কে। নতুন করে ঘর তৈরি করে দেবার জন্য আলেয়া খাতুন পদ্মশ্রী করিমূল হক ও উৎপল গুহ বিশ্বাসকে ধন্যবাদ জানালেন।

এই বিষয়ে পদ্মশ্রী করিমুল হক জানালেন, আগুনে পরিবারটি সব কিছু পুড়ে গৃহহীন হয়ে পড়েন, মালদার বিশিষ্ট সমাজসেবী উৎপল বাবু সাথে যোগাযোগ করে তিনি নিজস্ব আর্থিক সহায়তায় আলেয়া খাতুনের নতুন করে ঘর তৈরি করে দিলেন। এটা ছাড়াও রাজাডাঙ্গা এলাকায় আর একটি দুস্থ পরিবারকে ঘর তৈরি করে দিয়েছেন বলে তিনি জানালেন। পরিবার পরিজন ছাড়াও এলাকার প্রতিবেশী সকলেই কড়িমুল বাবু ও উৎপল বাবু যে ধন্যবাদ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here