‘সুইসাইড জ্যাকেট’ পরে মোদীকে উড়িয়ে দেবার হুমকি পাক গায়িকার

964

ওয়েব ডেস্ক, ২৩ অক্টোবরঃ কাশ্মীরে ৩৭০ অনুচ্ছেদ বাতিলের পর আন্তর্জাতিক মঞ্চে বারবার  ক্ষোভ উগরে দিয়েছে পাকিস্তান। এবার প্রধানমন্ত্রী মোদীর উপর আত্মঘাতী হামলার হুমকি দিলেন এক পাক গায়িকা। সুইসাইড ভেস্ট পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন পাক গায়িকা রবি পিরজাদা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবির সঙ্গেই কাশ্মীরে ৩৭০ ধারা তুলে নেওয়ার জন্য ভারতীয় প্রধানমন্ত্রীকে আত্মঘাতী হামলার হুঁশিয়ারি দেন রবি।

ছবিতে দেখা যাচ্ছে, গায়িকা পোশাকের উপরে ভারী বিস্ফোরক লাগিয়ে রেখেছেন। পিরজাদার ছবির ক্যাপশন দেখেই পরিষ্কার তিনি মোদীর উপরে আত্মঘাতী হানার ইঙ্গিত দিচ্ছেন। ট্যুইটারে রবি পিরজাদা মোদীকে হিটলার বলে উল্লেখ করেন। নিজেকে কাশ্মীর কি বেটি বলেও সম্বোধন করেন পিরজাদা।পাক গায়িকার ছবি সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই অবশ্য উত্তর দিতে শুরু করে ভারতীয় জনতা। রবির পরা সুইসাইড ভেস্টকে পাকিস্তানের জাতীয় পোশাক বলে কটাক্ষ করা হয়। রবির এই পোশাককে ইমরান সরকার পাকিস্তানের জাতীয় পোশাক ঘোষণা করছে বলেও একের পর এক  মন্তব্য আসতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, এর আগেও প্রধানমন্ত্রী মোদীকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করেছিলেন রাবি পিরজাদা। জম্মু-কাশ্মীরের উপর থেকে ৩৭০ ধারা বিলোপ করার পরে পাক গায়িকা একটি টুইট করেছিলেন। সেই টুইটের ভিডিওতে অনেকগুলি সাপ ও কুমিরের সঙ্গে দেখা যায় পিরজাদাকে। সেই ভিডিওয় পিরজাদা, মোদীর গায়ে সাপগুলি ছেড়ে দিয়ে রীতিমতো খুনের হুমকি দিয়েছিলেন।এই ভিডিও পোস্ট করার পরে পঞ্জাব বন্যপ্রাণী সংরক্ষণ দফতর ওয়াইল্ড লাইফ অ্যাক্ট লঙ্ঘণ করার অভিযোগে পদক্ষেপ করেছিল। লাহোরের একটি আদালত তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করেছিল।