সেপ্টেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রাঘব-পরিণীতি, প্রকাশ্যে দিনক্ষণ

0
28

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২০ অগাস্ট, মুম্বইঃ চলতি বছরের ১৩ মে ধুমধাম করে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগদান সেরেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। সেই সময় শোনা গিয়েছিল, চলতি বছরের অক্টোবর মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। এ বার খবর, অক্টোবর নয় সেপ্টেম্বর মাসেই সাত পাক ঘুরতে চলেছেন পরিণীতি ও রাঘব।

খবর, আগামী ২৫ সেপ্টেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন যুগল। বাগদানের পরই বিয়ের ভেন্যু খুঁজতে রাজস্থানে গিয়েছিলেন পরিণীতি-রাঘব। শোনা যায়, দিদি প্রিয়াঙ্কার মতোই রাজকীয়ভাবে বিয়ে করতে চান পরিণীতি। শোনা যাচ্ছে, উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ হোটেলটিই চূড়ান্ত করেছেন যুগল।

সেখানে সাত পাক ঘোরার পর তিনটি শহরে রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে তাঁদের। দিল্লিতেই জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তাই দিল্লিতে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের বিলাসবহুল হোটেল ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’-এ হতে চলেছে সেই আয়োজন। দিল্লি ছাড়াও মুম্বইয়ে থাকছে একটি রিসেপশন পার্টির আয়োজন।

তা ছাড়াও শোনা যাচ্ছে, চণ্ডীগড়ে আয়োজিত হতে চলেছে আরও একটি রিসেপশন পার্টি। আপাতত অভিনেত্রীর হাতে রয়েছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান রেসকিউ’। ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে কাজ করেছেন তিনি। জানা গিয়েছে, ছবির কাজ সেরে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে বিয়ের জন্য প্রস্তুতি নেবেন পরিণীতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here