পৌরসভা ভোটের প্রাক্কালে দলবদল কোচবিহারে

2035

কোচবিহার,৯ই ফেব্রুয়ারি: শনিবার কোচবিহার পৌরসভার বামফ্রন্টের দুজন এবং নির্দলীয় দুজন কাউন্সিলার তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।


একটি বেসরকারি হোটেলে এই যোগদান অনুষ্ঠান হয়। উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি বিনয় কৃষ্ণ বর্মন, উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, পৌরপতি ভূষণ সিং, কোচবিহার জেলা কনভেনর পার্থ প্রতিম রায়, মিহির গোস্বামী, আব্দুল জলিল আহমেদ এবং অন্যান্য তৃণমূলের নেতৃত্বরা।
এই দিন তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নেন ১৩ নম্বর ওয়ার্ডের সিপিআইএম কাউন্সিলর রমাপতি গুপ্ত চৌধুরী, ১৬ নম্বর ওয়ার্ডের ফরোয়ার্ড ব্লকের কাউন্সিলর তপন কুমার ঘোষ ১৬ নম্বর ওয়ার্ডের নির্দলীয় কাউন্সিলর শম্পা রায় এবং ১৪ নম্বরের নির্দলীয় কাউন্সিলর গৌতম বড়ুয়া।

এদিন সভা শেষে, তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি বিনয় কৃষ্ণ বর্মন বলেন,পৌরসভা নির্বাচনের প্রাক্কালে কোচবিহার শহরের ফরওয়ার্ড ব্লক সিপিএম ও নির্দল থেকে চারজন কাউন্সিলর ও দুইজন প্রাক্তন কাউন্সিলর আজ আমাদের দলে যোগ দেয়। এরা মাননীয় মমতা ব্যানার্জির কাজে উদ্বুদ্ধ হয়ে তৃণমূলে যোগ দিতে চান। সেই কারণে আমরা সবাই আলোচনা করে এনাদের হাতে দলীয় পতাকা তুলে দিলাম।

অন্যদিকে দল বদল করা সিপিএম নেতা রমাপতি গুপ্ত বলেন, মূলত আমি আমার দলে কোন সম্মান পাচ্ছিলাম না। আমাকে পরিকল্পনামাফিক বসিয়ে দেওয়া হয়েছিল। আমি অপমানিত বোধ করি।পাশাপাশি মমতা ব্যানার্জি যেভাবে সাধারণ মানুষের জন্য লড়ছে তাতে আমি উদ্বুদ্ধ হই এবং উনার হাতকে শক্ত করার জন্যই আমি তৃণমূলে যোগদান করি। এন আর সি ও সি এ এ নিয়ে ওনার যে আন্দোলন সেই আন্দোলনকে মানুষের কাছে পৌঁছে দিতেই আমি তৃণমূলে যোগ দিলাম।