বন্দে ভারতের শৌচালয়ে ধূমপান করতে গিয়ে বিপত্তি! ফায়ার অ্যালার্ম বাজতেই দরজা ভেঙে ধৃত যাত্রী

0
29

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১০ অগাস্ট, বিজয়ওয়াড়াঃ টিকিট না কেটেই বন্দে ভারতে উঠে পড়েছিলেন এক ব্যক্তি। ট্রেনে উঠেই নিজেকে শৌচালয়ে বন্দি করে নেন তিনি। এরপর ধূমপান করতে গেলেই বিপত্তি বাধে। ফায়ার অ্যালার্ম বেজে উঠতেই হইচই পড়ে যায় যাত্রীদের মধ্যে। শেষ পর্যন্ত ট্রেন থামিয়ে আটক করা হল ওই ব্যক্তিকে।

অন্ধ্রপ্রদেশ থেকে সেকেন্দ্রাবাদগামী বন্দে ভারত এক্সপ্রেসে এই ঘটনা ঘটেছে। এই কাণ্ডের জন্য বেশ কিছু ক্ষণ দাঁড়িয়ে থাকতে হয় বন্দে ভারত এক্সপ্রেসকে। দক্ষিণ-মধ্য রেলের বিজয়ওয়াড়া ডিভিশনের এক আধিকারিক জানান, টিকিট ছাড়া ট্রেনে চড়া যাত্রী তিরুপতি থেকে উঠেছিলেন।

ট্রেনে উঠেই তিনি নিজেকে শৌচালয়ে বন্দি করে নেন। তার পর ভিতরে ধূমপান করতেই বেজে ওঠে ‘ফায়ার অ্যালার্ম’। রেল কর্মীরা আগুন লেগেছে ভেবে তড়িঘড়ি ছুটে যান ওই কামরায়। দেখা যায় শৌচালয়ের ভিতর থেকে অ্যালার্ম বাজছে।

যাত্রীকে প্রাণে বাঁচাতে শৌচালয়ের দরজা ভেঙে ফেলে তাঁকে উদ্ধার করা হয়। দেখা যায়, ওই ব্যক্তি শৌচালয়ে ধূমপান করছিলেন। তাতেই বেজে উঠেছিল ফায়ার অ্যালার্ম। সঙ্গে সঙ্গেই তাঁকে আটক করা হয়। তাঁর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে রেলের তরফে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here