শিনা বরা হত্যাকাণ্ডে জামিন পিটার মুখার্জি

28

ওয়েব ডেস্ক, ৬ ফেব্রুয়ারিঃ শিনা বরা হত্যাকাণ্ডে জামিন পেলেন পিটার মুখার্জি।পিটারের জামিন মঞ্জুর করেছে মুম্বই হাইকোর্ট। ২০১২ সালের ২৪ এপ্রিল আদালতে শিনা বরা হত্যাকাণ্ডের অন্যতম মূল অভিযুক্ত ইন্দ্রাণীর প্রাক্তন গাড়ি চালক শ্যাম রাই দাবি করেন, ইন্দ্রাণী, তাঁর প্রাক্তন স্বামী সঞ্জীব খন্না শিনাকে হত্যা করেছেন। এই ষড়যন্ত্রে যুক্ত ইন্দ্রাণীর স্বামী তথা মিডিয়া ব্যারন পিটার মুখার্জিও। এই মামলায় ইন্দ্রাণীর জামিনের আবেদন নাকচ আগে করে দিয়েছিল আদালত।

প্রসঙ্গত, ২০১২ সালের ২৪ এপ্রিল খুন হন  ২৪ বছরের শিনা বরা। অভিযোগ, তাঁর মা ইন্দ্রাণীই তাঁকে জঙ্গলের মধ্যে নিয়ে গিয়ে খুন করেন। কারণ, শিনার সঙ্গে ইন্দ্রাণীর বর্তমান স্বামী পিটার মুখার্জির ছেলে রাহুলের ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। অনেকবার বোঝানোর পরেও শিনা ও রাহুল তার থেকে বেরোতে রাজি হননি।

খুনের অনেক পরে ২০১৫-এর অগস্টে অন্য একটি মামলায় প্রথমে গ্রেফতার হয় ইন্দ্রাণীর ড্রাইভার শ্যামবর রাই। সে-ই পুলিশকে জানায়, কী ভাবে শিনাকে হত্যা করা হয়। পুলিশ ইন্দ্রাণী ও তাঁর আগের স্বামী সঞ্জীব খান্নাকে গ্রেফতার করে। প্রথমে দিকে পিটারকে গ্রেফতার করা না হলেও পরে অপরাধে সহযোগিতা করার অভিযোগে গ্রেফতার হন মিডিয়া ব্যারন পিটারও।