শিব সেনার দপ্তরে ছবি, দল ছাড়ার প্রশ্নে জর্জরিত সাংসদ দেব

822

ওয়েব ডেস্ক, ১৬ জানুয়ারিঃ  মুম্বইয়ের খেরওয়াড়ির শিব সেনা দপ্তরে গিয়ে ছবি তুললেন অভিনেতা-সাংসদ দেব। দল ছাড়ছেন কিনা প্রশ্নের মুখে দেব।

শিব সেনা দপ্তরে দাঁড়িয়ে ছবি তুলে ক্যাপশনও লিখলেন, “এটা মুম্বই খেরওয়াড়ির শিব সেনা শাখা। যেখানে আমার বেড়ে ওঠা। এই শাখার সঙ্গে অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে মায়ের এবং আমার শৈশবের। আমি ভাবিওনি যে সেই একই জায়গায় এসে আমি এরকম আদর-সম্মান পাব। তাঁদের কথা অনুযায়ী, আমার এলাকা থেকে হওয়া প্রথম সাংসদ”।

এমন আবেগঘন মন্তব্যের পর ধেয়ে এলো হাজারো প্রশ্ন তাহলে কি তিনি দল বদলাচ্ছেন? তাও খোলসা করলেন তিনি। আসলে মায়ের জন্মদিন উপলক্ষেই আরও একবার শৈশবের চিলেকোঠায় উঁকি দিলেন দেব।  সেই বাড়িতে, য়েখানে তাঁর শৈশবের বহু স্মৃতি জড়িয়ে রয়েছে। সেই সঙ্গে ঘুরে-ফিরে দেখলেন স্থানীয় এলাকাও। আর সেখানেই শিব সেনার দপ্তরে ঢুঁ মারলেন তৃণমূল সাংসদ দেব। স্মৃতির সরণিতে হেঁটে আবেগঘন বার্তাও লিখলেন সোশ্যাল মিডিয়ায়। পরিচয় করালেন তাঁর অদেখা-অজানা শৈশবের সঙ্গে। তবে পোষ্টের পর এমনকী, দেবের ছবির প্রেক্ষিতে পালটা প্রশ্ন করেছেন, “আপনি কি বিজেপিতে যোগ দিচ্ছেন?”

তবে মায়ের জন্মদিনের ভিডিও শেয়ার করেছেন দেব। মাকে কেক খাওয়ালেন। দুষ্টু-মিষ্টিভাবে গালে আলতো করে কেকেও মাখিয়ে দিলেন টলিউডের জনপ্রিয় নায়ক।