অভিনেতার চুম্বনের ছবি ভাইরাল সোশাল মিডিয়ায়, জানুন তিনি কে

354

ওয়েব ডেস্ক, ১ নভেম্বরঃ এ যেন টলিউড জগতে এক অন্য অনুভূতি। সে হল চুম্বনের আলতো ছোঁয়া। আর সেই ছবি ভাইরাল করলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। স্ত্রীর সাথে অর্জুনের ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে আসার পরই তোলপাড় হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। এখানেই শেষ নয়, স্ত্রী-ই তাঁর জীবনের অন্যতম শক্তি বলেও নিজের ইনস্টাগ্রামের ছবিতে উল্লেখ করেন তিনি।

টেলিভিশন জগতে পা রাখা বিশিষ্ট চলচিত্র পরিচালক ঋতুপর্ণ ঘোষের হাত ধরেই। সেই সময় তাঁর বিপরীতে ছিলেন মিমি চক্রবর্তী৷ কিন্তু তিনি দক্ষতার সাথে নিজের কাজটাকেই গুরুত্ব দিয়ে এসেছেন সমসময়৷ অভিনয়টা করে গিয়েছেন মন দিয়ে ৷ দাদা গৌরবও অভিনয়ের যাত্রাটা শুরু করেছিলেন একই সঙ্গে৷ সেই কারণে তুলনা টানা শুরু হয়েছিল প্রথমদিন থেকেই ৷ তাতে কী ? কুছ পরোয়া নহি!

২০১২ সালে সুযোগ এল বড় পর্দায় কাজ করার৷ চক্রবর্তী বাড়ির আদরের ঋষি ‘বাপি বাড়ি যা’ ছবি দিয়ে রুপোলি পর্দার যাত্রা শুরু করল৷ এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন সেই মিমি চক্রবর্তীই ৷

কিন্তু নিজের স্ত্রীর সাথে ঘনিষ্ঠ মুহূর্তে সেই চুম্বন যেন এক অন্য অনুভূতি।আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতেই যেন বয়ে যাচ্ছে ঝড়। পশ্চিমী সংস্কৃতির ছোঁয়ায় আমাদের মূল্যবোধ, সংস্কার সব রসাতলে গেলেও অভিনেতার এই ব্যক্তিগত দৃশ্য যেন এক অন্যরকম আলোড়নের সৃষ্টি করল। তবে ভালবাসার এই অনুভূতি তাঁর কাছে নতুন মাত্রা যোগ করল।