বিধাননগরে পুলিশি অভিযানে গ্রেপ্তার ৩

96

বিশ্বজিৎ সরকার, শিলিগুড়িঃ অনলাইন শপিং সংস্থার গাড়ি থেকে পার্সেল চুরি করতে গিয়ে বিধাননগর পুলিশের হাতে পড়ল তিন দুষ্কৃতি। ধৃতদের নাম অজয় সাহা, প্রদীপ থাপা, সুকুমার ভৌমিক। বৃহস্পতিবার উত্তর দিনাজপুরের, প্রদীপ ও সুকুমার মাটিগাড়ার বাসিন্দা।

জানা গিয়েছে, যে বুধবার রাতে অজয় সাহা পার্সেল বিলি করে যেসব পার্সেল বিলি হয়নি সেই সব পার্সেল নিয়ে পুণিয়া থেকে শিলিগুড়ি ফিরছিল। এরপর শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের সয়দাবাদ এলাকা ৩১ নং জাতীয় সড়কের পাশে ফাঁকা জায়গায় গাড়ি দাঁড় করিয়ে গাড়ির লক খুলে গাড়ির মধ্যেই বসে থাকে অজয়। সেই সুযোগকে কাজে লাগিয়ে প্রদীপ ও সুকুমার গাড়ি থেকে পার্সেল চুরি করতে থাকে। ঠিক সেই সময় বিধাননগর থানার পুলিশ সেখানে পেট্রোলিং করছিল। সেই সময়ে কর্তব্যরত পুলিশের সন্দেহ হয়। এরপরে পুলিশ অভিযান চালায়। পুলিশ গাড়িটির সামনে যেতেই তিনজনই পালিয়ে যায়। এরপর বিধাননগর থানার পুলিশ তাদের ধাওয়া করে ধরে ফেলে। ওই তিনজন সহ পার্সেলের গাড়ি আটক করে থানায় নিয়ে আসা হয়।

 জানা গেছে পুলিশের জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা চুরির বিষয়টি স্বীকার করে। এর পাশাপাশি তারা আরও জানিয়েছেন যে চুরির মাল নেপালে পাচার করা হয়। তারা দীর্ঘ দিন ধরে এই ভাবেই চুরি করছে। তবে এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখছেন বিধাননগর থানার পুলিশ। এদিন ধৃতদের শিলিগুড়ি আদালতে তোলা হয়।