আগ্নেয়াস্ত্র সহ ১ ব্যবসায়ীকে গ্রেপ্তার করল পুলিশ

11

শ্যাম বিশ্বাস, উওর ২৪পরগনা: আগ্নেয়াস্ত্র সহ এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করল পুলিশ। গোপন সুত্রে খবর পেয়ে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ একটি টিম গঠন করে। মঙ্গলবার ভোররাতে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ আগ্নেয়াস্ত্র সহ ওই দোকানদারকে গ্রেপ্তার করে। জানা গেছে, ওই যুবক বেশ কিছুদিন আগে তামিলনাড়ুতে কাজ করতে গিয়েছিল। কয়েক মাস আগে তামিলনাড়ু থেকে ফিরে, কিশোরগঞ্জের কাঠ পোল এলাকায় একটি জুতোর দোকান খুলে বসে। তারপর পুলিশ আজ তাকে গ্রেপ্তার করে। ধৃতকে মঙ্গলবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, ধৃত ওই যুবকের নাম সমরেশ মন্ডল(২১)। সে পেশায় জুতো ব্যবসায়ী। তার বাড়ি বসিরহাট মহকুমার হিঙ্গলগঞ্জ থানা সুন্দরবনের পুকুরিয়া কাঠপোল এলাকায়। পুলিশ সূত্রে খবর ওই ব্যবসায়ী কেন অস্ত্র নিয়ে দোকানদারি করতো ? তার পুরোটাই তদন্ত শুরু করেছে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ।

পুলিশের প্রাথমিক অনুমান, সুন্দরবন এলাকার বিভিন্ন জায়গায় অসৎ কাজ চালানোর জন্য এবং এলাকায় সন্ত্রাস ও রাহাজানি করার জন্য, এই অস্ত্র সে নিয়েছিল কিনা, বা কোথা থেকে ওই অস্ত্র পেল? বা এর সঙ্গে অন্য কোন দুষ্কৃতীদের যোগাযোগ আছে কিনা। বিগত দিনে দুষ্কৃতী কাজ করেছে কিনা, রাজ্যের বিভিন্ন থানায় খবর নিয়ে দেখছে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ। ধৃত সমরেশকে আজ মঙ্গলবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়েছে।