১২ লক্ষ টাকার রুপোর গহনা সহ এক পাচারকারীকে গ্রেফতার করল পুলিশ

68

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ ১২ লক্ষ টাকার রুপোর গহনা সহ এক পাচারকারীকে গ্রেফতার করল পুলিশ। গাইঘাটা থানা পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে এক রুপোর গহনা পাচারকারীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের কাছ থেকে উদ্ধার হয় ২৫ কেজি ৭০০ গ্রাম ওজনের রুপোর গহনা পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ১২ লক্ষ টাকা। ধৃতকে শনিবার বনগাঁ আদালতে তোলা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, ধৃত ওই পাচারকারীর নাম মনোজ বিশ্বাস। গাইঘাটা থানার ভারপ্রাপ্ত আধিকারিক এর কাছে গোপন সূত্রে খবর আসে এক ব্যক্তি স্কুটি করে কয়েক লক্ষ টাকার রুপোর গহনা বাংলাদেশে পাচার করার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। সেইমতো পুরন্দর পুর এলাকায় পুলিশ নাকা চেকিং করে, ও হাতেনাতে গ্রেপ্তার করে অভিযুক্ত পাচারকারী মনোজ বিশ্বাসকে। তল্লাশি করতে গিয়ে গাড়ির সিটের নিচ থেকে উদ্ধার হয় ২৫ কেজি ৭০০ গ্রাম ওজনের রুপোর গহনা পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ১২ লক্ষ টাকা।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত মনোজ বিশ্বাসের বাড়ি গাইঘাটা থানার শশাডাঙ্গা এলাকায়। বাংলাদেশে পাচার করার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। অভিযুক্ত মনোজ বিশ্বাসকে মহামান্য আদালতের কাছে সাত দিনের পুলিশ হেফাজতে নেওয়ার জন্য আবেদন করেছে। ধৃতকে শনিবার বনগাঁ আদালতে তোলা হয়েছে। এই চক্রের সাথে আর কেউ যুক্ত আছে কিনা তা তদন্ত করে দেখছে গাইঘাটা থানার পুলিশ।